পাবলিক ভয়েসের পক্ষ থেকে দেশবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা

পাবলিক ভয়েস টোয়েন্টিফোর ডটকম

প্রকাশিত: ২:১১ পূর্বাহ্ণ, আগস্ট ১, ২০২০

আজ বাংলাদেশে পবিত্র ঈদুল আজহা পালিত হচ্ছে। মুসলমানদের সর্ববৃহত দুটি ধর্মীয় উৎসবের মধ্যে ঈদু্ল আজহা অন্যতম। এ দিন মুসলমানরা পশু কুরবানীর মাধ্যমে আল্লাহর নৈকট্য অর্জনের চেষ্টা করে থাকেন।

একই সাথে জিলহজ্জ মাসের এ সময়টিতে পালিত হয় মুসলমানদের সর্ববৃহত ধর্মীয় সম্মিলন ও সামর্থ্যবানদের জন্য ফরজ ইবাদত পবিত্র হজ্বের কার্যক্রম।

গুরুত্বপূর্ণ এই ধর্মীয় উৎসবটিতে দেশের জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল পাবলিক ভয়েসের পক্ষ থেকে পোর্টালের সম্পাদক হাবিবুর রহমান মিছবাহ ও পোর্টালের ব্যবস্থাপনা সম্পাদক সিরাজুল ইসলাম ও পোর্টালের দায়িত্বশীলরা দেশের সকল মুসলিম ধর্মাবলম্বীদের প্রতি ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

শুভেচ্ছাবার্তায় পাবলিক ভয়েস সম্পাদক হাবিবুর রহমান মিছবাহ বলেন – আমি পবিত্র এই ঈদুল আজহার এই দিনে পাবলিক ভয়েসের সকল পাঠক ও শুভানুধ্যায়ীদের ঈদের শুভেচ্ছা জানাই এবং পাবলিক ভয়েসের সর্বাঙ্গিন উন্নতি কামনা করি।

তিনি আরও বলেন – ঈদু্ল আজহা আমাদের জন্য ত্যাগের মহিমা নিয়ে আসে। কুরবানীর তাৎপর্যই হলো ত্যাগ এবং নিজেকে বিলিয়ে দেওয়ার শিক্ষা। এ দিনে আমরা চেষ্টা করবো আমাদের আশেপাশে অসহায় যারা রয়েছেন তাদের জন্য কাজ করতে। কেউ যেন কোথাও গোসতের একটি টুকরো থেকে অন্তত বঞ্চিত না হয় সেদিকে খেয়াল রাখবো আমরা। তবেই আমাদের কুরবানী তাৎপর্যপূর্ণ হবে।

ঈদুল আজহার শুভেচ্ছা বাণীতে পাবলিক ভয়েস-এর পক্ষ থেকে পোর্টালের ব্যবস্থাপনা সম্পাদক সিরাজুল ইসলাম আকন বলেন, পবিত্র ঈদুল আজহার এই দিনে পাবলিক ভয়েস-এর সকল পাঠক ও শুভাকাঙ্ক্ষীদের জন্য আন্তরিক ভালোবাসা ও ধন্যবাদ প্রকাশ করছি। একই সাথে কুরবানী আমাদের জন্য ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক এই কামনাও করছি। পাবলিক ভয়েস এর উত্তরোত্তর সফলতা কামনা করে সকলকে পাবলিক ভাইদের পাশে থাকার আহ্বান জানাচ্ছি।

প্রসঙ্গত : দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল প্রায় দেড় বছর ধরে ধারাবাহিকভাবে সংবাদ প্রকাশ ও বিভিন্ন সামাজিক কাজে অবদান রেখে আসছে। ধর্মীয় একটি বিরাট অংশসহ দেশের বিভিন্ন প্রান্তে পাবলিক ভয়েস টোয়েন্টিফোর একটি জনপ্রিয় ও আস্থাশীল নিউজ পোর্টাল হিসেবে গ্রহণযোগ্যতা পেয়েছে। ধারাবাহিকভাবে পোর্টালটি আরও বৃহত পরিসরে কাজ করার সার্বিক সকল প্রস্তুতি সম্পন্ন করে রেখেছে।

আরআর/পাবলিক ভয়েস

মন্তব্য করুন