সংবাদ প্রকাশের ১৬ ঘন্টার মধ্যে চলাচলের ব্যবস্থা হলো ২০ হাজার মানুষের

প্রকাশিত: ৭:৫৫ অপরাহ্ণ, জুলাই ৩১, ২০২০
  • পাবলিক ভয়েসে সংবাদ প্রকাশের ১৬ ঘন্টার মধ্যে ২০ হাজার মানুষের অস্থায়ী পারাপারের ব্যবস্থা করেছে সংশ্লিষ্টরা। ধন্যবাদ জানানো হয়েছে সাংবাদিকদের।

ইউসুফ পিয়াস : নোয়াখালী (কোম্পানীগঞ্জ) ও ফেনীর (সোনাগাজীর) মধ্যবর্তী জায়গা পশ্চিম চরদরবেশ ৭নং ওয়ার্ড আহসান মাঝির ঘাট সংলগ্ন ব্রিজের ৪ কোটি টাকার কাজের দুর্নীতির অভিযোগ, কাজে নিন্মমানের উপাদান সামগ্রী দিয়ে কাজ করা এবং দুই পাড়ের (এক পাড় পশ্চিম চরদরবেশ আরেকপাড় মুছাপুর ছোটধলী) সাধারণ মানুষের সাঁকো পারাপারে চরম দুর্ভোগের বিষয়ে পাবলিক ভয়েসসহ কয়েকটি পোর্টালের সাংবাদিকরা সরেজমিন ঘুরে প্রতিবেদন করার ১৬ ঘন্টার মধ্যে জনগণের চলাচলের কিছুটা ব্যাবস্থা করা হয়েছে।

এ বিষয়ে পাবলিক ভয়েসের পক্ষ থেকে করা প্রতিবেদনটি পড়তে ক্লিক করুন

খোঁজ নিয়ে জানা গেছে – পুরোপুরি কার্যকরী প্রদক্ষেপ না নিলেও প্রাথমিক অবস্থায় বাঁশের সাঁকোর উপর কাঠের তক্তা বিছিয়ে যাতায়াতের ব্যবস্থা করা হয়েছে এবং ব্রিজের কাজের কন্ট্রাক্টর সোহেল আগামী ৭ দিনের সময় চেয়ে কার্যকরি প্রদক্ষেপ নেয়ার আশ্বাস দিয়েছেন।

আজ শুক্রবার সকালে ব্রিজ প্রকল্প প্রতিষ্ঠানের পক্ষ থেকে বাঁশের উপর কাঠের তক্তা বিছিয়ে প্রাথমিক ভাবে যাতায়াতের ব্যবস্থা করা হয়।

এবিষয়ে প্রকল্প এসও নুর নবী জানান, ব্রিজের কাজ প্রায় শেষ। কয়েকদিনের মধ্যে ব্রিজের উপর দিয়ে যাতায়াতের ব্যবস্থা ও করা হবে কিন্তু তারপরও ঈদ মৌসুমে সকলের যাতায়াত ব্যবস্থার জন্য প্রাথমিক ভাবে বাঁশের উপর কাঠের তক্তা বিছিয়ে প্রাথমিক ব্যাবস্থা নেয়া হয়েছে।

এদিকে স্থানীয় জনগণ এই ব্যবস্থার জন্য চ্যানেল ২৩’র সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির, পাবলিক ভয়েস টোয়েন্টিফোর ডটকমের সাংবাদিক ইউসুফ পিয়াস, চ্যানেল ৫২’র সাংবাদিক নজরুল ইসলাম ফয়সাল, দৈনিক ওলামা কন্ঠের সাংবাদিক এম এস আরমান হোসেনকে ধন্যবাদ জানান।

মন্তব্য করুন