বেফাক নিয়ে অনিয়মের অভিযোগ বিষয়ে মুখ খুলবেন আল্লামা আ. কুদ্দুস

প্রকাশিত: ৮:৪৪ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২০
বেফাক নিয়ে অনিয়মের অভিযোগ বিষয়ে মুখ খুলবেন আল্লামা আ. কুদ্দুস

বাংলাদেশ কওমী মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের মহাসচিব, ফরিদাবাদ মাদরাসার মুহতামিম আল্লামা আবদুল কুদ্দুসের উপর বেফাক বিষয়ে আনিত বিভিন্ন অভিযোগ বিষয়ে গণমাধ্যমের সামনে খুব শীঘ্রই মুখ খুলবেন।

বেফাকে অনিয়ম : আল্লামা আ. কুদ্দুসকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ

মাওলানা আবদুল কুদ্দুস সংশ্লিষ্ট একটি বিশ্বস্ত সূত্র পাবলিক ভয়েসের কাছে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন – সম্প্রতি গণমাধ্যম এবং ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে বেফাক বিষয়ে কিছু অনিয়মের সাথে আল্লামা আবদুল কুদ্দুসকে জড়ানো হচ্ছে। এমনকি বেফাক বিষয়ে তাঁর দায়িত্ব গ্রহণের আগের প্রচুর অনিয়মের সাথে জড়িয়ে দেওয়া হচ্ছে তাকে। এসব নিয়ে শীঘ্রই তিনি তাঁর বক্তব্য পরিস্কার করবেন।

বেফাক থেকে তিনজন বরখাস্ত : দুর্নীতির বিষয়ে তদন্ত চলবে

সূত্রটি আরও জানায় – সামগ্রিক এসব বিষয় নিয়ে একটি ‘ওয়াজাহাতনামা’ তিনি লিখেছেন এবং তা বেফাকের সভাপতি আল্লামা শাহ্ আহমদ শফী বরাবর পাঠানো হবে। তিনি বিষয়টি অনুমোদন দিলে তা গণমাধ্যমে প্রকাশ করা হবে।

ওয়াজাহাতনামায় কী কী থাকতে পারে জানতে চাইলে সূত্রটি বলেন – বেফাক নিয়ে চলমান এসব অস্থিরতা এবং বেফাকের যাবতীয় অনিয়ম ও অন্যায় বিষয়ে আল্লামা আবদুল কুদ্দুসের অংশগ্রহণ কতটুকু তা নিয়েই মূলত আলোচনা থাকবে এখানে। এছাড়াও বেফাকে আল্লামা কুদ্দুস কিভাবে পদ পেলেন সে বিষয়েও কিছু বর্ণনা থাকবে।

আরও পড়ুন :

বেফাকের অস্থিরতা: গুঞ্জনের ডালপালা পক্ষ-বিপক্ষ ও অনেক পক্ষ

 বেফাকের ফোনালাপ ফাঁস ও মার্কশীট দুর্নীতি : ফেঁসে যেতে পারে শতাধিক মাদরাসা

মন্তব্য করুন