দ্বিতীয় বিয়ে করায় অ্যাসিডে স্বামীকে ঝলসে দিলেন প্রথম স্ত্রী

প্রকাশিত: ১২:৫২ অপরাহ্ণ, জুলাই ১২, ২০২০

নেত্রকোনার মদনে দ্বিতীয় বিয়ে করায় অ্যাসিড ছুড়ে স্বামীর মুখ ও শরীর ঝলসে দিলেন প্রথম স্ত্রী। গত বুধবার রাতে মদন পৌরসভার ভাদেরা রোডের একটি বাসায় এ ঘটনা ঘটে। দগ্ধ মাহমুদ হাসান ওই উপজেলার একটি ব্যাংকের কর্মচারী।

জানা গেছে, প্রথম স্ত্রী নাছিমা আক্তারের সঙ্গে দীর্ঘদিন সংসার করলেও কোনো সন্তান না হওয়ায় সাতদিন আগে দ্বিতীয় বিয়ে করেন মাহমুদ। এ নিয়ে তার সঙ্গে নাছিমার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে স্বামীর শরীরে অ্যাসিড ছুড়ে মারেন তিনি। এতে মুখ ও সারা শরীর ঝলসে যায় মাহমুদের।

বাড়ির মালিক আক্কাস উদ্দিন মাস্টার বলেন, মাহমুদের চিৎকারে ঘটনাস্থলে পৌঁছে দেখি তিনি যন্ত্রণায় কাতরাচ্ছেন। তাৎক্ষণিক থানায় খবর দেই। পুলিশ এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় ও তার প্রথম স্ত্রী নাছিমাকে আটক করে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ফখরুল হাসান চৌধুরী জানান, গুরুতর অবস্থায় মাহমুদ হাসানকে মদন হাসপাতালে নেয়া হলে চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে পাঠানো হয়।

মদন থানার ওসি মো. রমিজুল হক জানান, ঘটনার আলামত সংগ্রহ করা হয়েছে। অভিযুক্ত নাছিমাকে আটক করে বৃহস্পতিবার নেত্রকোনা কারাগারে পাঠানো হয়েছে। আলামতের রির্পোট পেলে ব্যবস্থা নেয়া হবে।

ওয়াইপি/পাবলিক ভয়েস

মন্তব্য করুন