রামগঞ্জে দলীয় প্রভাব খাটিয়ে সম্পত্তি জবরদখল করে রাখার আভিযোগ

প্রকাশিত: ১২:১৭ অপরাহ্ণ, জুলাই ১১, ২০২০

রামগঞ্জ ( লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার করপাড়া ইউনিয়নের ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক ও মমিনপুর দাখিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক,ডোমরিয়া মিঝি বাড়ির মরহুম গোলাম মোস্তফার ছেলে মোঃ আক্তারুজ্জামান দলীয় প্রভাব খাটিয়ে প্রতিপক্ষ গাজীপুর মোরশেদ মাওলানা বাড়ির নুরুল ইসলামের স্ত্রী হাজেরা বেগমর সম্পত্তি জবরদখল করে ভোগ করে আসছে এবং হাজেরা বেগমের পরিবারের লোকজনকে প্রাননাসের হুমকি সহ প্রতিনিয়ত ব্যাপক হয়রানির অভিযোগ পাওয়া যায়।

এ ব্যাপারে হাজেরা বেগম জানান, সে তার ফুফু শ্বাশুড়ি থেকে ৪৭২৯ তারিখ- ১৮/০৭/২০১০ইং, ১১৮০ তারিখ- ২৫/০২/২০১৩ইং, ১১৬৮ তারিখ -২৫/০২/২০১২ ইং ও ২৯৯২ তারিখ -১৮/০৫/২০১৫ ইং দলিলের মাধ্যমে ডোমরিয়া ও গাজীপুর মৌজা মোট ৭২ শতাংশ সম্পত্তি ক্রয় করলেও অধিকাংশ সম্পত্তি আক্তারুজ্জামান দলীয় প্রভাব ঘাঁটিয়ে দীর্ঘ কয়েক বছর যাবত জবরদখল করে রাখে।

হাজরা বেগম আরো বলেন, এতে টাকা দিয়ে সম্পত্তি ক্রয় করে যাবতীয় কাগজপত্র থাকার পরও আজ আমার জনবল না থাকায় সম্পত্তি ভোগ করতে পারছি না তাই প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

অভিযুক্ত আক্তারুজ্জামান জানায়,সে হাজেরা বেগমের পূর্বেই এই সম্পত্তি তার পিতা মোঃ গোলাম মোস্তফা থেকে ক্রয় করিয়াছে তখন থেকে সে ভোগদখলে আছে যাহা নিয়ে ৪টি মামলা ও রয়েছে।

ফাঁড়ি থানার ইনচার্জ এমদাদুল হক জানান দোকানের মালিকানা নিয়ে আদালত ও থানা একাধিক মামলা রয়েছে। সংঘাত এড়ানো জন্য পুলিশ শতর্ক রয়েছে ।

ওয়াইপি/পাবলিক ভয়েস

মন্তব্য করুন