ভেরিফায়েড হলো ‘হাইয়াতুল উলয়ার’ ফেসবুক পেজ

প্রকাশিত: ১:২৭ অপরাহ্ণ, জুলাই ১১, ২০২০

দীর্ঘ প্রতিক্ষা ও প্রচেষ্টার পর কওমি মাদ্রাসা সমূহের সম্মিলিত শিক্ষা বোর্ড ‘আল হাইয়আতুল উলিয়া লিল জামিয়াতিল কওমিয়া’র ফেসবুক পেজটি ব্লু ব্যাজ ভেরিফিকেশন হয়েছে।

আজ ভেরিফাইড পেজ থেকেই একটি ঘোষণার মাধ্যমে বিষয়টি জানানো হয়।

ঘোষণায় বলা হয় – সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানাচ্ছি যে, এ পেজটি আল-হাইআতুল উলয়ার অফিসিয়াল এবং ভেরিফাইড পেজ। আলহামদুলিল্লাহ, ফেসবুক কর্তৃপক্ষ এ পেজ ভেরিফাই করেছে। যারা বিভিন্ন সময় পেজটিকে ভেরিফাই করার পরামর্শ দিয়েছেন, ভেরিফাই করতে বিলম্ব হচ্ছে দেখে ভালমন্দ মন্তব্য করেছেন এবং আগামীতেও এ পেজের বিভিন্ন পোস্ট দেখে অম্লমধুর মন্তব্য করবেন তাদের সকলকে বিনম্র শ্রদ্ধা জানাচ্ছি।

আশা করি, এখন থেকে আল-হাইআতুল উলয়ার পেজ এবং বিভিন্ন অফিসিয়াল বিজ্ঞপ্তি ও ঘোষণা নিয়ে বিভ্রান্তি দূর হবে। ফেক পেজের এডমিনগণ পেজ বন্ধ করাসহ অপপ্রচার থেকে বিরত হবেন।
-মুঃ অছিউর রহমান, অফিস সম্পাদক, আল-হাইআতুল উলয়া বাংলাদেশ।

প্রসঙ্গত : কওমি মাদ্রাসা শিক্ষার সম্মিলিত বোর্ড আল হাইয়াতুল উলিয়া লিল জামিয়াতিল কওমিয়ার নামে ফেসবুকে প্রায় চারটি পেজ সচল রয়েছে। যার মধ্যে একটি পেজ অফিসিয়াল ভাবে পরিচালিত হয়ে থাকে। বাকি পেজগুলো থেকে প্রায়ই বিভ্রান্তি ছড়ানো হয়। এখন এ ধরনের বিভ্রান্তি ছড়ানোর পথ কিছুটা হলেও বন্ধ হবে বলে মনে করা হচ্ছে।

এ বিষয়ে পাবলিক ভয়েস-এর পক্ষ থেকে একটি প্রতিবেদন করা হয়েছিল।

প্রতিবেদনটি পড়তে ক্লিক করুন।

হাইয়াতুল উলিয়ার অফিসিয়ালভাবে পরিচালিত পেজ

মন্তব্য করুন