হাইআতুল উলয়ার ফেসবুক পেজ সম্পর্কে প্রকাশিত ‘সংবাদ সংশোধন’

হাইআতুল উলয়ার ফেসবুক পেজ সম্পর্কে প্রকাশিত 'সংবাদ সংশোধন'

প্রকাশিত: ১১:২৮ পূর্বাহ্ণ, জুলাই ৯, ২০২০

গতকাল (৮ জুলাই) পাবলিক ভয়েস টোয়েন্টিফোর ডটকম-এ ‘বেফাক ও হাইয়ার নামে একাধিক ফেসবুক পেজ : ছড়াচ্ছে বিভ্রান্তি’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়।

(প্রতিবেদন লিংক : https://publicvoice24.com/2020/07/08/wefak_hayeatul_ulya/)

উক্ত প্রতিবেদনে ‘আল হাইআতুল উলয়া লিল-জামিআতিল কওমিয়া বাংলাদেশ‘-এর নামে ফেসবুকে থাকা একাধিক পেজের মধ্যে অফিসিয়ালভাবে পরিচালিত মূল পেজের যে লিংক পাবলিক ভয়েসের পক্ষ থেকে দেওয়া হয়েছে সেটি মূলত অফিসিয়ালভাবে পরিচালিত পেজ নয়।

বিষয়টি সম্পর্কে আল হাইয়াতুল উলয়া কর্তৃপক্ষের পক্ষ থেকে পাবলিক ভয়েসের সাথে যোগাযোগ করা হয়েছে এবং প্রতিবেদনের জন্য পাবলিক ভয়েসকে ধন্যবাদ জানিয়ে অনুরোধ করা হয়েছে প্রতিবেদনের সাথে সংযুক্ত লিংক ঠিক করে দেওয়ার জন্য।

  • একই সাথে তারা ফেসবুকে এই বিভ্রান্তি তৈরি হওয়া থেকে বাঁচতে ভূয়া পেজ সম্পর্কে যথাশীগ্রই ব্যবস্থা গ্রহণ করবেন বলেও জানিয়েছেন।

পরবর্তিতে আমরা প্রতিবেদনে সংযুক্ত লিংক ঠিক করে দিয়েছি এবং বিষয়টি গুরুত্বের সাথে বিবেচনা করে আলাদা সংবাদ প্রকাশ ও ফেসবুকেও ঘোষণা দিয়েছি।

হাইআতুল উলয়ার অফিসিয়ালভাবে পরিচালিত ফেসবুক পেজের লিংক : https://www.facebook.com/Alhaiatululya/

জবাবদিহীতা : পাবলিক ভয়েসের পক্ষ থেকে করা প্রতিবেদনে হাইআতুল উলয়ার পেজের স্থানে ভূয়া একটি পেজের লিংক অ্যাড হয়ে যাওয়ার কারণ হলো – আমরা অনেকভাবে চেষ্টা করেও গতকাল হাইআতুল উলয়ার অফিসের সাথে যোগাযোগ করতে পারিনি। এরপর ইউজার নেম এবং লাইক সংখ্যা দেখে একটি পেজকে মূল পেজ হিসেবে চিহ্নিত করা হয়েছিলো।

ধন্যবাদান্তে
পাবলিক ভয়েস টিম
www.publicvoice24.com

মন্তব্য করুন