করোনায় আক্রান্ত হয়ে ফেনীর সিভিল সার্জনের মৃত্যু

প্রকাশিত: ১১:৫৯ পূর্বাহ্ণ, জুলাই ৮, ২০২০

নভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ফেনীর সিভিল সার্জন ও জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডা. মো. সাজ্জাদ হোসেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর।

গতকাল ৭ জুলাই, মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে ঢাকার আসগর আলী হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ বিষয়টি গতকাল রাতে নিশ্চিত করেছেন ফেনী সিভিল সার্জন অফিসের প্রশাসনিক কর্মকর্তা মিজানুর রহমান।

জানা যায়, শ্বাসকষ্ট দেখা দেয়ায় ১৪ জুন দুপুরে তাকে ফেনী জেনারেল হাসপাতালের ৪০ শয্যার হাই-ফ্লো অক্সিজেন ইউনিটে ভর্তি করা হয়। এর দুইদিন আগে ১২ জুন, নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিক্যাল কলেজের পরীক্ষাগার থেকে প্রাপ্ত প্রতিবেদনে ডা. সাজ্জাদ হোসেনের করোনা পজিটিভ ফল আসে।

পরে পরিবারের ইচ্ছায় ও আরও উচ্চ প্রবাহের অক্সিজেন সেবা চালু না হওয়ায় সিভিল সার্জন ডা. মোহাম্মদ সাজ্জাদ হোসেনকে ১৮ জুন দুপুরে ফেনী থেকে অ্যাম্বুলেন্সে রাজধানীর আজগর আলী হাসপাতালে আনা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের ২৫তম ব্যাচের ছাত্র ছিলেন ডা. সাজ্জাদ হোসেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ডা. নাদিয়া দিলরুবা ও এক কন্যাসন্তান রেখে গেছেন।

ওয়াইপি/পাবলিক ভয়েস

মন্তব্য করুন