থানায় আটক রেখে টাকার দাবী অভিযোগ মিথ্যে: এসআই রুপন নাথ

প্রকাশিত: ১০:১১ পূর্বাহ্ণ, জুলাই ৬, ২০২০

এম.এস আরমান,নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় থানা পুলিশ এসআই রুপন নাথের বিরুদ্ধে চরকাঁকড়া পাটোয়ারী চকিদারের (গ্রামপুলিশ) ছেলেকে সিএনজি সহ আটক রেখে টাকা নেয়ার অভিযোগ উঠেছে।

গতকাল ৫ জুলাই রবিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিউজটি প্রকাশ হওয়ার পর বিষয়টি নিয়ে প্রশাসন ও সচেতন মহলে আলোচনার ঝড় উঠে,মুহুর্তের মধ্যে নিউজটি ভাইরাল হয়ে যায়।

কোম্পানীগঞ্জ থানা এসআই রুপন নাথ উক্ত বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাতক্ষনিক একটি পোষ্ট করেন, উক্ত পোষ্টে তিনি লিখেছেন যারা আমার বিরুদ্ধে অপপ্রচার করছে তারা বিভিন্ন সময় বিভিন্ন তদবির নিয়ে এসে আমার কাছে সফল না হয়ে আমার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হচ্ছে,তিনি স্থানিয় দুই জন সাংবাদিকের নাম উল্যেখ করে আরো বলেন তারা প্রায় থানায় তদবির নিয়ে আসে কিন্তু নিজেদের মনমত আমার কাচথেকে সাপোর্ট নাপেয়ে গ্রামপুলিশের ছেলেকে দিয়ে মিথ্যে গুজব ছড়ানোর কাজে ব্যস্ত হয়ে পড়েছে যা সম্পুর্ন ভিত্তিহীন এবং উদ্দেশ্য প্রণোদিত।

এসআই রুপন নাথের সাথে এই বিষয়ে জানতে চাইলে মুঠোফোনে তিনি জানান এই বিষয়ে ওসি সাহেব নিজেই তদন্ত করছেন, যদি আমি দোষি সাবস্থ হই যেকোনো শাস্থি আমি মাথা পেতে নিতে প্রস্তুত।

তিনি আক্ষেপকরে আরো বলেন কোম্পানীগঞ্জ থানায় ২২ জনের মত পুলিশ করোনায় আক্রান্ত,অথচ আমরা অল্প সংখ্যক পুলিশ দিন রাত অক্লান্ত পরিশ্রম করে ডিউটি করছি, এই মূহুর্তে কিছু সংবাদ কর্মীর এমন অসাধু আচরণে চাকরির প্রতি অনীহা কাজ করছে।

উল্লেখ্য পাটোয়ারী চকিদার (গ্রাম পুলিশ) ইতিপূর্বেও কোম্পানীগঞ্জ থানার এস আই সাইফুদ্দিন সহ আরো কয়েক জন পুলিশের বিরুদ্ধে মামলা করে হয়রানি করার অভিযোগ সহ এলাকায় নিরিহ মানুষের প্রতি জুলুম নির্যাতনেরও অভিযোগ রয়েছে।

এমএম/পাবলিকভয়েস

মন্তব্য করুন