পাটকল বন্ধের সিদ্ধান্তের প্রতিবাদে ৫ জুলাই শ্রমিক আন্দোলনের মানববন্ধন

প্রকাশিত: ৫:০৫ অপরাহ্ণ, জুলাই ৩, ২০২০

করোনা সঙ্কটকালীন সময়ে পাটকল বন্ধের আত্নঘাতি সিদ্ধান্তের প্রতিবাদে আগামী ৫ জুলাই, (রবিবার) দুপুর ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি ঘোষণা করেছে পীর সাহেব চরমোনই’র পৃষ্টপোষকতায় পরিচালিত শ্রমিক সংগঠন ইসলামী শ্রমিক আন্দোলন।

আজ (৩ জুলাই) বা’দ জুমআ সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত জরুরী সভায় উপরোক্ত সিদ্ধান্ত গ্রহন করা হয় বলে সংবাদ মাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে জানানো হয়।

ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মাদ আশরাফ আলী আকন-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আলোচনা করেন, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আলহাজ আবদুর রহমান, সেক্রেটারী জেনারেল হাফেজ মাওলানা ছিদ্দিকুর রহমান, সিনিয়র জয়েন্ট সেক্রেটারী জেনারেল শহিদুল ইসলাম কবির, সাংগঠনিক সম্পাদক হাফেজ মুহাম্মাদ ওমর ফারুক ও সহ-প্রচার সম্পাদক সাইফ মুহাম্মাদ সালমান।

সভাপতির বক্তব্যে আশরাফ আলী আকন বলেন, সীমাহীন দূর্নীতি বন্ধ ও দলীয় ক্যাডারদের সিন্ডিকেট ভেঙ্গে ২৫টি পাটকল রক্ষায় ব্যার্থ হয়েছে।

তিনি বলেন, সরকার দেশ ধ্বংসের জন্য পাটকল বন্ধের আত্নঘাতি সিদ্ধান্ত নিয়ে অসংখ্য শ্রমিক ও তাদের পরিবার পরিজনকে অনিশ্চয়তার দিকে ঠেলে দিয়েছে। সরকারের দেশ বিরোধী অমানবিক সিদ্ধান্ত পরিবর্তনের দাবীতে ইসলামী শ্রমিক আন্দোলন পাটকল শ্রমিকদের পাশে থাকবে ইনশাআল্লাহ।

#আরআর/পাবলিক ভয়েস

মন্তব্য করুন