ঢাকা মহানগর পূর্বে ইশা ছাত্র আন্দোলনের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান

প্রকাশিত: ১০:২০ অপরাহ্ণ, জুলাই ২, ২০২০

স্বাস্থ্যখাতে লুটপাট ও লঞ্চ ডুবি সরকারের অব্যবস্থাপনার পুনরাবৃত্তি মাত্র বলে মন্তাব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সভাপাতি আলহাজ্ব মাওলানা ইমতিয়াজ আলম।

আজ ২ই জুলাই ২০২০ রোজ বৃহস্পতিবার বিকাল ৩ টায় রাজধানীর যাত্রাবাড়ীর ধোলাইপাড়স্থ ওয়াজউদ্দীন টাওয়ারে (২য় তালায়) ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্বের উদ্যোগে এসএসসি ও দাখিল সমমান পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সংগ্রামী সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন স্বাস্থ্য খাতে লুটপাট ও লঞ্চ ডুবি সহ বিভিন্ন খাতে চরম দুর্নীতি সরকারের অব্যবস্থাপনার পুনরাবৃত্তি মাত্র। তিনি আরো বলেন দেশকে দুর্নীতিমুক্ত করে সারা বিশ্বের বুকে একটি উন্নত জাতি হিসেবে নিজেদের পরিচয় তুলে ধরতে হলে ছাত্র সমাজকে পরিবর্তনের অঙ্গীকার নিয়ে নিজেকে ন্যায় নীতি ও আদর্শের উপর প্রতিষ্ঠিত করতে হবে।

উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় স্কুল সম্পাদক সংগ্রামী ছাত্র নেতা মাহমুদুল হাসান। প্রধান বক্তা তার বক্তৃতায় বলেন। আদর্শবান ছাত্রসমাজ রাজনীতিতে না আসার কারণ এই দুর্নীতিবাজ লুটেরা রাজনীতিকে কলুষিত করেছে। অতএব আদর্শবান ছাত্রসমাজকে রাজনীতির হাল ধরে ন্যায় প্রতিষ্ঠার সংগ্রামে নিজেকে যুক্ত রেখে দেশ ও জাতিকে দুর্নীতি ও লুটতরাজ থেকে মুক্ত করতে হবে।

উক্ত অনুষ্ঠানের সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্বের সংগ্রামী সভাপতি মুহাম্মদ আখতারুজ্জামান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের প্রচার সম্পাদক হুমায়ুন কবির, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব এমদাদুল ফেরদৌস।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্বের সহ-সভাপতি মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক ইউসুফ পিয়াস, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুল ইসলাম ইমরান, বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক মুহাম্মদ জসিম খাঁ সহ নগর থানা নেতৃবৃন্দ।

ওয়াইপি/পাবলিক ভয়েস

মন্তব্য করুন