মুক্তিযোদ্ধা বীর প্রতিকের জানাযা-দাফন ইকরামুল মুসলিমীনের

প্রকাশিত: ৯:০০ অপরাহ্ণ, জুলাই ১, ২০২০

করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করা বীর প্রতিক খেতাবধারী এক মুক্তিযোদ্ধার জানাযা-দাফন করেছে ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন ময়মনসিংহ জেলা টিম ও স্থানীয় খিদমাতুল মউত নামের একটি সংগঠন।

গতকাল মঙ্গলবার (৩০ জুন) সকল ১১.৪৫ মিনিটে বীর প্রতিক আলহাজ্ব আশরাফ আলী খান করোনা উপসর্গ নিয়ে ময়মনসিংহ সদর আকুয়া চৌরঙ্গী মোড় নিজ বাসায় মৃত্যুবরণ করেন।

মরহুমের গোসল, জানাজা ও দাফন কার্য সম্পন্ন করেন সেচ্ছাসেবী সংগঠন ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন ময়মনসিংহ সদর উপজেলা টিম ও স্থানীয় খিদমাতুল মউত নামের একটি সংগঠন।

দাফন কাজে অংশগ্রহণ করেন খিদমাতুলম মউত সংগঠনের টিম প্রধান মাওঃ এমদাদুল হক ও ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন ময়মনসিংহ সদর উপজেলা টিম প্রধান মাওঃ রাকিবুল হাসান তারেক সহ অন্যান্য সদস্যবৃন্দ।

এর আগে গত ২৮ জুন ময়মনসিংহ নান্দাইল উপজেলার দেওয়ানগঞ্জের ১১ নং খারুয়া ইউনিয়নের মহেশকুরা গ্রামের রফিকুল ইসলাম (৪৮) নামের এক ব্যাক্তি করোনা পজেটিভ হয়ে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করলে তার জানাযা-দাফন সম্পন্ন করেন ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন টিম।

ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশনের কর্মতৎপরতা সম্পর্কে বিস্তারিত জানতে ক্লিক করুন এখানে।

২৯ জুন সকাল ১০ টায় উপজেলা নির্বাহি অফিসারের অনুরোধে ননিহতের নিজ গ্রাম মহেশকুরাতে জানাযা এবং দাফন কার্য সম্পন্ন করে ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন ময়মনসিংহ জেলা ও নান্দাইল উপজেলা টিম।

এসময় উপস্থিত ছিলেন নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ আব্দুর রহিম সুজন ও নান্দাইল থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মনছুর আহমেদ।

জানাযা ও দাফন কার্যে অংশগ্রহণ করেন ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন ময়মনসিংহ জেলা টিম প্রধান মুহাম্মাদ এহসানুল হক, জেলা টিমের সদস্য মোঃ মাহদী হাসান ও হাফেজ মুস্তফা কামাল। নান্দাইল উপজেলা টিম প্রধান মোঃ কামরুজ্জামান রানা, টিম সদস্য মোঃ শাকিল আহমেদ ও হাফেজ ইমরান হোসাইন এবং ইসলামিক ফাউন্ডেশন-এর প্রতিনিধি মোঃ হিফজুর রহমান।

এছাড়াও করোনা মহামারীর মধ্যে ধারাবাহিকভাবে সমাজসেবামূলক এবং জানাজা দাফন এর কাজ করে যাচ্ছে সমাজ সেবামূলক সংগঠন ইকরামুল মুসলিমিন ফাউন্ডেশন।

মন্তব্য করুন