চরফ্যাশনে আহত হওয়া ইমামের পাশে ইশা ছাত্র আন্দোলন

প্রকাশিত: ১০:২৪ অপরাহ্ণ, জুন ২৮, ২০২০

ভোলার শশিভূষণে স্থানীয় বিরোধের জের ধরে সন্ত্রাসী হামলায় আহত এলাকার ইমাম মাও. নুর হোসাইন এর সাথে দেখা করতে গতকাল শনিবার বিকালে হাসপাতালে যান ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ভোলা জেলা দক্ষিণ-এর সাধারণ সম্পাদক মুহাম্মদ ইলিয়াস হোসেন ও সংগঠনের নেতৃবৃন্দ।

সেই সাথে মুহাম্মদ ইলিয়াস হোসেন ইমামের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সাথে সাথে হামলায় জড়িতদের বিচারের আওতায় আনার জন্য স্থানীয় প্রশাসনের প্রতি আহবান জানান।

এ সময়, ভোলা জেলা দক্ষিণ-এর সাধারণ সম্পাদকের সাথে ছিলেন জেলার প্রশিক্ষণ সম্পাদক মুহাঃমনিরুল ইসলাম মুহিন, জেলার প্রচার সম্পাদক মুহা.রাহাদ হোসাইন, জেলার অর্থ সম্পাদক মুহা.ইউসুফ আদনান, জেলার আলিয়া মাদ্রাসা সম্পাদক শাহাদাত হোসেন জেলার স্কুল সম্পাদক, মুহা. রাকিব আল-হাসান এবং সদর উপজেলার সভাপতি মুহা.মনিরুল ইসলাম সহ উপজেলা শাখার নেতৃবৃন্দ।

ইমাম মোহাম্মদ ইলিয়াস হোসেনের বিষয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলার সিনিয়র নেতা মাওলানা মিজান পাবলিক ভয়েস কে বলেন, অনেকেই ফেসবুকে স্ট্যাটাস দিচ্ছেন, চরফ্যাশনের ঘটনায়, ইমাম সাহেব মারা গেছেন কিন্তু ঘটনাটি সত্য নয়। তিনি গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন।

মাওলানা মিজান বলেন, আমি এইমাত্র ভোলার ইমাম পরিষদের সভাপতি, মাওলানা নুর হোসেন নুরানী সাহেবের সাথে ফোনে যোগাযোগ করে নিশ্চিত হয়েছি ইমাম মারা যাননি তিনি গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তিনি সবার কাছে তার জন্য জন্য দোয়া কামনা করেন।

ওয়াইপি/পাবলিকভয়েস

মন্তব্য করুন