মিঠু গংদের হাতে জিম্মি দেশের স্বাস্থ্যসেবা: একরামুল করিম চৌধুরী এমপি

প্রকাশিত: ৭:৪৯ অপরাহ্ণ, জুন ২২, ২০২০

 এম.এস আরমান,নোয়াখালী: বাংলাদেশ সরকারের স্বাস্থ্য মন্ত্রনালয়কে একটি আজগুবি বিভাগ আখ্যা দেয়ার ৪/৫ দিন পর আজ পূনরায় মহা আজগুবি বিভাগ বলে ফেসবুক লাইভে নিজের ক্ষোভ ঝেড়েছেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এমপি।

তিনি বলেন আজ নোয়াখালী,ফেনী ও লক্ষীপুরে কিট সংকটে করোনা টেষ্ট বন্ধ রয়েছে,অথচ বাংলাদেশে কয়েকটি কোম্পানী ব্যবসায়ীক ভাবে প্রায় ১০ লক্ষ কিট বাজারজাত করছে,এই কিট সহ পুরো স্বাস্থ্যবিভাগ মিঠু গংদের হাতে জিম্মি হওয়ায় আজ দেশের এই করুন অবস্থায় মানুষ স্বু- চিকিৎসার অভাবে ধুকে ধুকে মরছে।

দেশের মানুষের স্বু-সাস্থ্য কামনায় মিঠু গংদের জিম্মিথেকে পুরো স্বাস্থ্য বিভাগকে মুক্ত করণে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়ে বিনিত অনুরোধ জানান একরামুল করিম চৌধুরী এমপি।

উল্লেখ্য গতমাসে নোয়াখালীর জন্য স্বাস্থ্যমন্ত্রনালয় থেকে ১০ বেডের আইসিউ’র ব্যবস্থার আশ্বাস দেয়া হলেও আজও বাস্তবায়নের নেয়া হয়নি কোনো উদ্দ্যোগ। তবে করোনা রোগীদের চিকিৎসায় নোয়াখালী কোভিড হাসপাতালের জন্য সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি নিজস্ব তহবিল থেকে সর্বাধুনিক যন্ত্রপাতি সমৃদ্ধ দুটি আইসিইউ-ভেন্টিলেটর দিয়েছেন আজ।

ওয়াইপি/পাবলিক ভয়েস

মন্তব্য করুন