ভালো আছেন মাশরাফি

সিএমএইচে মাশরাফি

প্রকাশিত: ৮:৩৭ অপরাহ্ণ, জুন ২২, ২০২০
মাশরাফি বিন মোর্তজা। ফাইল ছবি

করোনাভাইরাসে আক্রান্ত মাশরাফি বিন মুর্তজা বুকের এক্সরে করাতে আজ সন্ধ্যায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) গেছেন । তবে মাশরাফি জানিয়েছেন, তিনি ভালো আছেন। মূলত আগে থেকে শ্বাসকষ্টের সমস্যা থাকায় সাবধানতা অবলম্বন করতেই এক্সরে করানো।

এর আগে কয়েকটি গণমাধ্যমে প্রকাশ হয়েছে, মাশরাফির স্বাস্থ্যের অবনতি হয়েছে, মাশরাফির হাসপাতালে যাওয়া-না যাওয়া নিয়ে কিছু গুজব ছড়িয়েছে আজ সারাদিন।

এসব খবরে ভক্ত-সমর্থকেরা যেন বিভ্রান্ত না হন, সেজন্য নিজের অফিসিয়াল ফেসবুকে লিখেছেন, আমি এখন পর্যন্ত শারীরিক সুস্থ্য আছি। ‘কিছু পরীক্ষা করার জন্য আমার হাসপাতালে যাওয়ার প্রয়োজন হতে পারে, সেটা স্বাভাবিক।’ হাসপাতালে ভর্তি কিংবা রুম না পাবার তথ্য সম্পুর্নভাবে ভিত্তিহীন। কোন কারণে আপনারা বিভ্রান্ত হবেন না, কোনো ধরনের নিউজ এ আপনারা বিচলিত হবেন না।

সবাই আমার জন্যে দোয়া করবেন। সবাই কে একত্রে থেকে এই যুদ্ধে আমাদের জয় লাভ করতে হবে।

আল্লাহ সবার সহায় হোন।’

সেই পরীক্ষা করতেই বিকেলে সিএমইচ হাসাপাতালে গেছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক।

কোভিড-১৯ পজিটিভ হওয়ার পর থেকেই মাশরাফির চিকিৎসা বাসাতেই চলছে। তাঁকে চিকিৎসা সংক্রান্ত পরামর্শ দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ বি এম আব্দুল্লাহ। নিয়মিত খোঁজখবর রাখছেন বিসিবির চিকিৎসকেরাও। চিকিৎসকদের কাছে মাশরাফি নিজের পুরোনো শ্বাসকষ্টের নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন।

মাশরাফি জানিয়েছেন, তাঁর পরিবারের অন্য সদস্যরা সুস্থ আছেন। তিনিও মানসিকভাবে যথেষ্ট আত্মবিশ্বাসী আছেন।

এনএইচ/পাবলিক ভয়েস

মন্তব্য করুন