করোনা আক্রান্ত সেনা সার্জেন্টের দাফন-জানাযা ইকরামুল মুসলিমীনের

সমাজসেবায় ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন

প্রকাশিত: ১২:২০ পূর্বাহ্ণ, জুন ২২, ২০২০
নোয়াখালীতে সেনা সদস্যের জানাযা-দাফনে ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন টিম

নোয়াখালীতে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্টের জানাযা-দাফন করেছে ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন নোয়াখালী টিম।

আজ রবিবার (২১ জুন) নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নে ( সাবেক) ইকবাল মেম্বারের বড় ভাই অবসর প্রাপ্ত সেনাবাহিনীর সার্জেন্ট পেয়ার আহম্মদ (৬২) এর জানাজা ও দাফন কাফন সম্পন্ন করেন ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন নোয়াখালী জেলা টিম।

লাশ দাফন টিমে অংগ্রহণ করেন – এইচ এম রাশেদ ওসমান, ক্বারী নাজিমুদ্দিন, হাফেজ সোয়াইব, মাওলানা সোলাইমানসহ আরও অনেকে।

ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন নোয়াখালী জেলা টিম।

পারিবারিক এবং প্রশাসনিক সূত্রে এ বিষয়টি নিশ্চিত হওয়া গেছে যে – তিনি করোনাভাইরাস জনিত কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে ঢাকা সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছেন।

মৃত্যুর পর প্রশাসনিকভাবে তাঁর লাশ নিজ গ্রামে আনা হলে কবিরহাট উপজেলার সাবেক মেয়র আলাবক্স তাহের টিটু ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন টিমকে খবর দেন লাশ দাফনের জন্য। এবং তারা তৎক্ষণাৎ টিম নিয়ে মৃতের বাড়িতে গিয়ে হাজির হন এবং তাঁর জানাজা ও দাফন কাফন সম্পন্ন করেন।

এ বিষয়ে নোয়াখালী টিমের পক্ষ থেকে জানানো হয় – তারা আন্তরিকভাবে এই কাজে অংশগ্রহণ করেছেন এবং নোয়াখালীর এতদঞ্চলে করোনা আক্রান্ত হয়ে যে কোন কেহ মারা গেলে তারা তাদের জানাযা দাফনে সক্রিয় থাকবেন।

ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন-এর সকল খবর পড়তে ক্লিক করুন

এ বিষয়ে ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন-এর কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে ফাউন্ডেশনের আহ্বায়ক মুফতি হাবিবুর রহমান মিসবাহ, মহাসচিব মুফতি মুহিব্বুল্লাহ এবং যুগ্ম-মহাসচিব ইমতিয়াজ উদ্দিন সাব্বির-এর পক্ষ থেকে নোয়াখালী টিমকে বিশেষভাবে ধন্যবাদ জানানো হয়।

এ বিষয়ে তারা বলেন- সারাদেশেই আমরা ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন এর পক্ষ থেকে জনসেবামূলক একাধিক কাজ করে যাচ্ছি এবং সারাদেশে দাফন-কাফন এ আমাদের টিম সক্রিয় রয়েছে। নোয়াখালী টিম যে সেনাসদস্যের জানাজা দাফন কাজ সম্পন্ন করেছেন এজন্য আমরা তাদেরকে কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানাই এবং আল্লাহতালার কাছে এর উত্তম বিনিময় দেওয়ার জন্য দোয়া করি।

সংশ্লিষ্ট খবর: 

আরো ৬ লাশ দাফন করলো ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন

জামালপুরে করোনায় নিহত পুলিশ সদস্যের দাফন সম্পন্ন করলো ইকরামুল মুসলিমীন

প্রশাসনের অনুরোধে জামালপুরে মৃত ব্যক্তির দাফন করলো ইকরামুল মুসলিমীন

বৃদ্ধা মাকে ফেলে গেছে স্বজনরা: বাসস্টান্ডেই মৃত্যু, দাফনে ইকরামুল মসুলিমীন

৪৪দিন হিমাগারে ছেলের লাশ : নেয়নি বাবা, দাফনে ইকরামুল মুসলিমীন

পানিবন্দী খৃস্টানদের পাশে দাঁড়িয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন ইকরামুল মুসলিমীনের

আমরা কোরআন শিখতে চাই : ইকরামুল মুসলিমীনকে হিজড়াগুরু পপি

এবার হিজড়া ও বেদে সম্প্রদায়ের পাশে ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন

আরআর/পাবলিক ভয়েস

মন্তব্য করুন