করোনায় লেঃ কর্ণেলের স্ত্রীর মৃত্যু : দাফনে ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন

সমাজসেবায় ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন

প্রকাশিত: ১১:০৮ অপরাহ্ণ, জুন ২২, ২০২০
ইকরামুল মুসলিমিন ফাউন্ডেশন রাজবাড়ী জেলা টিম।

করোনা ভাইরাস জনিত কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করা একজন লেফটেন্যান্ট কর্নেল-এর স্ত্রীর জানাজা দাফন সম্পন্ন করেছে করোনাকালীন সময়ে সমাজসেবামূলক কাজ করে ব্যাপক প্রশংসিত হওয়া ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন।

রাজবাড়ী জেলার রাজবাড়ী সদর থানায় খানগঞ্জ ইউনিয়নে আজ (২২ জুন) এই দাফন-কাফন সম্পন্ন করেন ইকরামুল মুসলিমিন ফাউন্ডেশন রাজবাড়ী জেলা টিম।

জানাযায় ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন টিমের মধ্যে উপস্থিত ছিলেন – হাফেজ আব্দুল্লাহ, হাফেজ ইকরাম হোসেন, হাফেজ মাও: বিল্লাল হোসেন, মাওলানা মাসুদুর রহমান, হাফেজ মাওলানা নুরুল ইসলাম, মোঃ মমিন শেখ, মোঃ আব্দুল মালেক এবং আলহাজ্ব হারুন অর রশিদ

এছাড়াও উপস্থিত ছিলেন – লেফটেন্যান্ট কর্নেল আমিনুল ইসলাম, এবং খানগঞ্জ ইউনিয়ন চেয়ারম্যান আতাহার হোসেন তোকদিরসহ আরও কয়েকজন গণ্যমান্য ব্যাক্তি।

ইকরামুল মুসলিমিন ফাউন্ডেশন রাজবাড়ী জেলা টিম ও স্থানীয় প্রশাসনিক সূত্রে জানা যায় – লেফটেন্যান্ট কর্নেল আমিনুল ইসলামের স্ত্রী রওশনারা আমিন (৪৫) করোনা আক্রান্ত হয়ে রাজধানী ঢাকার সিএমএইচ হাসপাতালে করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় গতকাল (২১ জুন) রাত ১১:৩০ মিনিটে ইন্তেকাল করেন।

ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন-এর সকল খবর পড়তে ক্লিক করুন

ইন্তেকালের পর তার লাশ গ্রামের বাড়িতে নিয়ে এলে স্থানীয় প্রশাসনের ওসি এবং জনপ্রতিনিধিরা ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন টিমকে খবর দিলে তারা গিয়ে জানাযা-দাফনের কাজ সম্পন্ন করেন।

এছাড়াও স্থানীয় সিভিল সার্জন অফিসার ডাঃ মোঃ নূরুল ইসলামসহ জনপ্রতিনিধিরা অনেকেই ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন এর কাজের ক্ষেত্রে বিভিন্নভাবে সহায়তা করে যাচ্ছেন বলে জানিয়েছে ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন রাজবাড়ী জেলা টিম।

এর আগে গতকাল রবিবার (২১ জুন) নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নে ( সাবেক) ইকবাল মেম্বারের বড় ভাই অবসরপ্রাপ্ত সেনাবাহিনীর সার্জেন্ট পেয়ার আহম্মদ (৬২) এর জানাজা ও দাফন কাফন সম্পন্ন করেছেন ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন নোয়াখালী জেলা টিম।

করোনা মহামারীর মধ্যে ধারাবাহিকভাবে সমাজসেবামূলক এবং জানাজা দাফন এর কাজ করে যাচ্ছে সমাজ সেবামূলক সংগঠন ইকরামুল মুসলিমিন ফাউন্ডেশন।

সংশ্লিষ্ট খবর: 

করোনা আক্রান্ত সেনা সার্জেন্টের দাফন-জানাযা ইকরামুল মুসলিমীনের

আরো ৬ লাশ দাফন করলো ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন

জামালপুরে করোনায় নিহত পুলিশ সদস্যের দাফন সম্পন্ন করলো ইকরামুল মুসলিমীন

প্রশাসনের অনুরোধে জামালপুরে মৃত ব্যক্তির দাফন করলো ইকরামুল মুসলিমীন

বৃদ্ধা মাকে ফেলে গেছে স্বজনরা: বাসস্টান্ডেই মৃত্যু, দাফনে ইকরামুল মসুলিমীন

৪৪দিন হিমাগারে ছেলের লাশ : নেয়নি বাবা, দাফনে ইকরামুল মুসলিমীন

পানিবন্দী খৃস্টানদের পাশে দাঁড়িয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন ইকরামুল মুসলিমীনের

আমরা কোরআন শিখতে চাই : ইকরামুল মুসলিমীনকে হিজড়াগুরু পপি

এবার হিজড়া ও বেদে সম্প্রদায়ের পাশে ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন

মন্তব্য করুন