জিরি’র শাহ্ তৈয়ব রহ.-এর কবর জিয়ারত ইশা ছাত্র আন্দোলনের

প্রকাশিত: ১১:১২ পূর্বাহ্ণ, জুন ১৯, ২০২০

চট্রগ্রামের প্রাচীনতম দ্বীনি বিদ্যাপীঠ আল জামিয়াতুল আরাবিয়া জিরি’র মরহুম মোহতামিম ও বিশ্ববরেণ্য বুযুর্গ আল্লামা আবরারুল হক হারদূঈ (রহ:)-এর বিশিষ্ট খলীফা আল্লামা শাহ্ তৈয়ব (রহঃ)’র কবর জিয়ারত ও রুহের মাগফিরাত কামনায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন [পটিয়া উপজেলা শাখা’র] এর উদ্যেগে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

এত উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন পটিয়া উপজেলার সভাপতি সাহারব হুসাইন আয়মন, সহ-সভাপতি : এম. মোরশেদুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক : খালেদ মাহমুদ সাঈদ, অর্থ সম্পাদক : মাসুদ আকবর, কওমী মাদ্রাসা বিষয়ক সম্পাদক : মুহাম্মদ জায়েদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক : আব্দুল হামিদ ও প্রমুখ নেতৃবৃন্দ।

কবর জিয়ারত পরবর্তী সময়ে সভাপতি সাহারব হোসাইন বলেন, আল্লামা শাহ তৈয়ব ছিলেন বাংলাদেশসহ সারা বিশ্বে পরিচিত একজন সর্বজনশ্রদ্ধেয় আলেম। বিশেষ করে চট্টগ্রামের সর্বজনবিদিত আলেম হিসেবে তিনি ছিলেন সর্বাগ্রে বিবেচিত। তার মৃত্যুতে বাংলাদেশে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা কখনোই পূরণ হবার নয়। আমরা তার রুহের মাগফেরাত কামনা করি এবং আল্লাহ তায়ালার কাছে দোয়া করি তিনি যেন তাঁর রুহানী ফয়েজ আমাদেরকে দান করেন।

আরও পড়ুন –

জিরি মাদরাসার মুহতামিম আল্লামা শাহ তৈয়ব ইন্তেকাল করেছেন

চিরনিদ্রায় শায়িত হলেন আল্লাম শাহ মুহাম্মদ তৈয়ব রহ.

শাহ তৈয়ব রহ. এর ইন্তেকালে প্রধানমন্ত্রীর শোক, সংসদে শোক প্রস্তাব আনা হবে’

শাহ তৈয়ব রহ. এর ইন্তেকালে আল্লামা শফী, বাবুনগরী ও চরমোনাই পীরের শোক

আল্লামা তৈয়ব রহ. ছিলেন ইলমে হাদীসের একজন যোগ্য উস্তাদ: ধর্মপ্রতিমন্ত্রী

#আরআর/পাবলিক ভয়েস

মন্তব্য করুন