মাদরাসার বিশ্রাম কক্ষ থেকে প্রধান শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: ৫:৫৩ অপরাহ্ণ, জুন ৬, ২০২০

টাঙ্গাইল জেলার সখিপুর উপজেলার বোয়ালী হামিউস সুন্নাহ্ ক্বওমিয়া হাফিজিয়া নূরানী মাদ্রাসার মুহতামিম (প্রধান শিক্ষক) মাওলানা শেখ ফরিদের ঝুলন্ত লাশ পাওয়া গেছে একই মাদ্রাসার বিশ্রাম কক্ষে।

আজ দুপুর আনুমানিক ৩ টার দিকে তাঁর লাশ ঝুলন্ত অবস্থায় মাদরাসার রুমে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। এবং পুলিশ এসে লাশ পোস্টমর্টেমের জন্য পাঠায়।

সখিপুর থানার দায়িত্বরত ওসি আমীর হোসেন পাবলিক ভয়েসকে বিষয়টি নিশ্চিত করেছেন এবং লাশ পোস্টমর্টেমের পর মৃত্যুর প্রাথমিক কারণ জানা যাবে বলে জানিয়েছেন। এবং বিষয়টি তারা তদন্ত করবেন বলেও জানিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, মাওলানা শেখ ফরিদ আজ সকাল ১০ টার দিকে তার সখিপুরের ভাড়া বাসা থেকে মাদ্রাসার উদ্দেশ্যে বেরিয়ে আসেন। এরপর দুপুরের দিকে স্থানীয় লোকজন তাকে মাদ্রাসার এক কক্ষে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেন।

তবে তার লাশ ঝুলন্ত অবস্থায় পাওয়া গেলেও তিনি আত্মহত্যা করতে পারেন এ ধরণের কোন কারণ নেই বলে জানান এলকাবাসী ও পরিবার। কোন কারণে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলেও মনে করছেন তার স্বজনসহ অনেকেই।

তাছাড়া তিনি এলাকায় সকলের কাছে গ্রহণযোগ্য ব্যক্তি হিসেবে পরিচিত। তার সাথে সকলেরই ভালো সম্পর্ক ছিলো। তাই সঠিক তদন্তের মাধম্যে তার মৃত্যু রহস্য উদঘাটনের দাবি জানিয়েছেন এলাকাবাসী।

#আরআর/পাবলিক ভয়েস

মন্তব্য করুন