লাকসামে করোনা উপসর্গে মৃতের লাশ দাফন করলো আইএবি এর টিম

করোনাভাইরাস পরিস্থিতি

প্রকাশিত: ১১:২২ পূর্বাহ্ণ, জুন ২, ২০২০

লাকসামে করোনা উপসর্গ নিয়ে মৃতের লাশ দাফন করলো ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর টিম। গতকাল সোমবার ১জুন কুমিল্লা জেলার অন্তর্গত লাকসাম পৌরসভার পশ্চিমগাঁও এলাকায় তাবলিগ জামাতের সাথী লোকমান হোসেন করোনা উপসর্গ নিয়ে মারা যান।

তিনি লাকসাম সরকারি হসপিটালের নিকটে ফার্মেসি ব্যাবসা করতেন। বেশ কিছুদিন যাবত করোনা উপসর্গ থাকার পর গত ৩১ মে তারিখে তিনি লাকসাম উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে করোনা পরীক্ষার জন্য নমুনা জমা দেন। পরীক্ষার রিপোর্ট আসার পূর্বেই গতকাল সোমবার রাত ১১ টা নাগাদ লাকসাম পশ্চিমগাঁওয়ে অবস্থিত নিজ বাসায় তিনি ইন্তেকাল করেন।

লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসারের অনুরোধে ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় সদস্য আলহাজ্ব সেলিম মাহমুদ-এর নেতৃত্বে ৬ সদস্য বিশিষ্ট টিম মৃতব্যাক্তির জানাযা ও দাফন-কাফন সম্পন্ন করে। জানাযার ইমামতি করেন মৃত লোকমান হোসেনের বড় ছেলে মুহাম্মাদ শোয়াইব।

ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লা জেলা দক্ষিণ শাখার করোনায় আক্রান্ত মৃতব্যাক্তির লাশ জানাযা ও দাফন-কাফন সম্পাদনের জন্য গঠিত টিমের সমন্বয়ক ইসলামী শ্রমিক আন্দোলন কুমিল্লা জেলা দক্ষিণ শাখার সেক্রেটারি নেসার উদ্দিন সুমন, ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লা জেলা দক্ষিণ শাখার সদস্য ও টিম সদস্য ডাক্তার আবদুল মুমিন, ক্বারী আবু বকর, ওলিউল্লাহ মুজাহিদ, মুফতি ইমরান হোসাইন, আব্দুল মমিন, অাব্দুল কুদ্দুস এই কাজে সম্পৃক্ত ছিলেন। এছাড়াও এ সময় উপজেলা প্রশাসনিক কর্মকর্তাসহ মৃতের পারিবারিক কয়েকজন সদস্য উপস্থিত ছিলেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লা জেলা দক্ষিণ শাখার করোনায় আক্রান্তদের লাশ দাফন-কাফন টিম এ নিয়ে দ্বিতীয় লাশ দাফন করলো।

/এসএস

মন্তব্য করুন