ঠাকুরগাঁওয়ে ছিন্নমূল ও অসহায়দের মাঝে ইশা ছাত্র আন্দোলনের ঈদবস্ত্র বিতরণ

প্রকাশিত: ২:১৮ অপরাহ্ণ, মে ২৪, ২০২০

ঠাকুরগাঁওয়ে জেলা শহরের বিভিন্ন স্পটে ঘুরে ঘুরে পথশিশু, অসহায় ও ছিন্নমূলদের মাছে ঈদ উপহার বিতরণ করেছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন।

শনিবার (২৩ মে) ইশা ছাত্র আন্দোলন ঠাকুরগাঁও জেলা শাখার উদ্যোগে  প্রায় দেড় শতাধিক মানুষের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শেখ মুহাম্মাদ আল-আমিন নেতৃত্বে বিভিন্ন স্পটে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন ঠাকুরগাঁও জেলা সভাপতি মুহাম্মাদ সারাফাত হোসেন, সাবেক জেলা সভাপতি মুহাম্মাদ আব্দুস সামাদ, জেলা সাধারণ সম্পাদক মুহাম্মাদ শাহেদ ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ আব্দুস সালাম, প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ নূরে আলম সিদ্দিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মাদ আব্দুর রহিমসহ অন্যান্য দায়িত্বশীলবৃন্দ।

শেখ মুহাম্মাদ আল-আমিন বলেন, বস্ত্র মানুষের একটি মৌলিক অধিকার। কিন্তু বৈশ্বিক এ মহামারির সময় মানুষের খাবারের ব্যবস্থা কোনভাবে হলেও বস্ত্র কিনতে পারছে না অনেকেই। তাই বিগত দিনের ন্যায় এ সংকটকালীন সময়ে পথশিশু, অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়ে তাদের মুখে হাসি ফুটানোর চেষ্টা করছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন।

তিনি কোভিড-১৯ সৃষ্ট বিপর্যয়ে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান এবং ঈদ বস্ত্র বিতরণ কর্মসূচির সাথে সংশ্লিষ্ট সকলের জন্য উত্তম প্রতিদানের দোআ করেন।

/এসএস

মন্তব্য করুন