মন্দিরে আটকে লাগাতার ধর্ষণ, পুরোহিতসহ গ্রেপ্তার ২

প্রকাশিত: ১:১৫ অপরাহ্ণ, মে ১৯, ২০২০

ভারতে মন্দিরে আটকে রেখে দুই নারীকে লাগাতার ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় এক পুরোহিতসহ দুই জনকে ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভুক্তভোগী ওই দুই নারী তফশিলি সম্প্রদায়ের বলে জানা গেছে। দেশটির পাঞ্জাবের অমৃতসরের একটি মন্দিরে এই ঘটনা ঘটেছে।

১৮ মে, সোমবার অমৃতসরের লোপোকে থানার অন্তর্গত রামতীর্থ কমপ্লেক্সের গুরু জ্ঞান নাথ আশ্রম বাল্মীকি তীর্থে অভিযান চালিয়ে পুলিশ ওই দুই নারীকে উদ্ধার করে। এমন খবর প্রকাশ করেছে দেশটির গণমাধ্যম সংবাদ প্রতিদিন।

স্থানীয় সূত্র মতে, ভুক্তভোগী ওই দুই নারী পাঞ্জাবের তফশিলি কমিশনের সদস্য তারসেম সিংকে নিজেদের দুরবস্থার কথা উল্লেখ করে একটি চিঠি লিখেছিলেন। ওই চিঠির ভিত্তিতেই সোমবার লোপোকে থানার রামতীর্থ কমপ্লেক্সের গুরু জ্ঞান নাথ আশ্রম বাল্মীকি তীর্থে অভিযান চালায় পুলিশ।

এ সময় দুই নারীকে উদ্ধার করে এবং একই সঙ্গে ওই মন্দিরের প্রধান পুরোহিত মহন্ত গিরিধারি নাথ ও তার এক সঙ্গী বারিন্দর নাথকে গ্রেপ্তার করা হয়। বাকি দুই অভিযুক্ত নাছট্টর সিং ও সুরজ নাথ পালিয়ে গেছেন।

এ বিষয়ে স্থানীয় ডিএসপি প্রতাপ সিং জানান, রাজ্য তফশিলি কমিশনের সদস্য তারসেম সিং সায়ালকারের অভিযোগের ভিত্তিতে ওই মন্দিরে অভিযান চালান পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে দুই নির্যাতিতাকে উদ্ধার করা হয়। একই সঙ্গে দুই জন অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত গিরিধারি নাথ ও বারিন্দর নাথকে জিঞ্জাসাবাদ করে বাকিদের ধরার জন্য চেষ্টা চলছে। বাংলা।

এমএম/পাবলিকভয়েস

মন্তব্য করুন