করোনা নিয়ে সরকার তামাশা করছে : সেলিম

করোনাভাইরাস পরিস্থিতি

প্রকাশিত: ১০:৩৮ পূর্বাহ্ণ, মে ৮, ২০২০

পারভেজ হোসাইন: করোনাভাইরাসে সামনে আরো ভয়াবহ আকার ধারণ করতে পারে আশঙ্কা করে ২০ দলীয় জোটের শীর্ষ নেতা ও এলডিপি মহাসচিব শাহাদাত হোসেন সেলিম বলেছেন, করোনাভাইরাস নিয়ে সরকার তামশা করছে। সরকার মানুষের জীবনকে পরোয়া করছে না। সরকারের ব্যর্থতার কারণে প্রতিদিনই আক্রান্ত এবং মৃত্যুর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। সামনে

বৃহস্পতিবার তার নিজ নির্বাচনী লক্ষীপুর-১ রামগঞ্জ উপজেলায় কর্মহীন ও অসচ্ছল মানুষের সহায়তা করার লক্ষে ২৫০০ (আড়াই হাজার) প্যাকেট খাদ্য সামগ্রী বিতরনের কর্মসূচীর আওতায় ৬ নং লামচর ইউনিয়ন ও ৭ নং দরবেশপুর ইউনিয়নের বিএনপি, যুবদল, ছাত্রদল সেচ্ছাসেবক ও শ্রমিকদলের নেতৃবৃন্দের হাতে এ দুই ইউনিয়নের জন্য বরাদ্দ খাদ্য সামগ্রী হস্তান্তরকালে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, সরকারের মন্ত্রীদের কথায় মনে হচ্ছে মানুষের জীবনের চেয়ে অন্য কিছু গুরুত্বপূর্ণ। অন্য কিছু গুরুত্বপূর্ণ বিধায় সরকার মানুষের জীবনকে পরোয়া করছে না।

শাহাদাত হোসেন সেলিম বলেন, আমরা সরকারি কোনো রিলিফ পাই না। আমরা নিজেদের পয়সা খরচ করে ত্রাণের ব্যবস্থা করেছি, অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছে।

তিনি জানান, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ত্রাণ সরবরাহ করা হচ্ছে এবং এটা অব্যাহত থাকবে। আর সরকারী দলের নেতারা অসহায় দুস্থ মানুষদের দুর্ভিক্ষের মধ্যেও ত্রাণ আত্মসাৎ করছে। চুরি করার থেকে সরছে না।

এসময় উপস্থিত ছিলেন ৬ নং লামচর ইউনিয়নের সাবেক বিএনপির সাধারণ সম্পাদক টিপু সুলতান, শ্রমিক দলের সভাপতি আবদুল হালিম, ৭ নং দরবেশপুর ইউনিয়ন ছাত্রদল সভাপতি কামরুজ্জামান শাহীন, ৬ নং লামচর ইউনিয়ন ছাত্রদল সিনিয়র সহ-সভাপতি ফখরুল আলম, ৬ নং ইউনিয়ন সেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক মো. নাসির, ৯নং ওয়ার্ড বিএনপির সাধারন সম্পাদক জাফর আহমেদ, ৯নং ওয়ার্ড যুবদল সভাপতি কবির হোসেন ও জাফর মেম্বার প্রমুখ

/এসএস

মন্তব্য করুন