ধর্ম অবমাননাকারী ইসকন সদস্যের শাস্তি দাবি, লকডাউন ভেঙে মিছিল

প্রকাশিত: ৫:৫৯ অপরাহ্ণ, মে ৬, ২০২০

চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাট পৌর শহরে লক ডাউন ভেঙে মিছিল ও সমাবেশ করেছে সস্থানীয় জনতা৷ আজ বুধবার (৬ মে) বাদ যোহর চুনারুঘাট সদর জামে মসজিদ হতে মিছিল বের করে তৌহিদী জনতা৷ মিছিলটি চুনারুঘাট পৌরশহরের বিভিন্ন পয়েন্ট প্রদক্ষিণ করে মধ্য বাজারে এসে সমাবেশের মাধ্যমে জড়ো হয়।

বক্তারা বলেন চুনারুঘাট উপজেলার রাণীগাঁও ইউপিতে নারায়ণ নামক এক যুবক মহানবী সাঃ কে কটাক্ষ করে ফেসবুকে লেখালেখি করেছে। যা হযরত মুহাম্মাদ সাঃ কে অবমাননার শামিল৷ আমরা এই হিন্দু যুবকের শাস্তি চাই। একই সাথে ওই যুবককে ইসকনের সদস্য বলেও দাবি করা হয়েছে।

আন্দোলনকারীরা আরো বলেন, নারায়ণ তার ফেসবুক স্ট‍্যাটাসে নবী মুহাম্মদ স. এর বিবাহ নিয়ে দীর্ঘদিন যাবত কটুক্তি করে আসছে। তাই আমরা তার শাস্তির দাবি করছি।

সমাবেশ থেকে হিন্দু যুবক নারায়ণ কে তিনদিনের মধ্যে গ্রেফতার করার আল্টিমেটাম প্রদান করে তৌহিদী জনতা।

উল্লেখ্য, গত ৪ মে চুনারুঘাট উপজেলার রাণীগাঁও বাজারে হিন্দু যুবক নারায়ণের শাস্তির দাবিতে লক ডাউন ভেঙে মিছিল করেছিলো তৌহিদী জনতা।

মিছিলে বক্তারা বলেন, মুহাম্মদ স. ও তার পবিত্র সহধর্মীনী রা.কে নিয়ে কেউ কটুক্তি করবে আর তার প্রচার প্রসারের লক্ষে তা ফেসবুকে শেয়ার দিবে এমন কাজ মুসলিম অধ‍্যুষিত জনপদ মেনে নেবে না। মিছিল পরবর্তী সমাবেশে অবিলম্বে নারায়নকে গ্রেফতার না করলে আন্দোলনের অগ্নিস্ফুলিঙ্গ দেশব‍্যাপী ছড়িয়ে যাবে বলে বক্তারা ইঙ্গিত দেন।

তারা বলেন অপরাধীকে গ্রেফতারে প্রশাসনের গড়িমসি গ্রহনযোগ‍্য নয়। আগুন নিয়ে না খেলে পবিত্র রমজান মাসে পরিবেশ শান্ত রাখার জন‍্য তাকে গ্রেফতার করতে প্রশাসনের প্রতি জোর দাবী জানান।

আইসিটি আইনে প্রশাসন মামলা করে তাকে ২৪ ঘন্টার মধ‍্যে গ্রেফতার না করলে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাবে বলে বিক্ষুব্ধ জনতা মনে করেন।

মন্তব্য করুন