ফেসবুক পোস্টকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের বিরোধ : নিহত ১ আহত ২

প্রকাশিত: ১০:৫০ অপরাহ্ণ, মে ১, ২০২০

এম ওমর ফারুক আজাদঃ

ফটিকছড়িতে ফেসবুক স্ট্যাটাস দেয়াকে কেন্দ্র করে সৃষ্ট বিরোধের জেরে ছুরিকাঘাতে নুরুল হক সাইমন (২০) নামে এক কিশোর নিহত হয়েছে। ছুরিকাঘাতের সময় তাকে ছাড়াতে গিয়ে আহত হয়েছে আরও ২ জন।

আজ শুক্রবার (১ মে) উপজেলার নানুপুর বাজারে এ ঘটনা ঘটে।

জানা যায়, নানুপুর বাজারে সিনিয়র ও জুনিয়র গ্রুপের মধ্যে জুনিয়র গ্রুপ ফেসবুকে স্ট্যাটাস দেওয়া নিয়ে দুই কিশোর গ্রুপের মধ্যে কথা বাকবিতণ্ডা হয়। এ নিয়ে উভয় গ্রুপের সদস্যরা বসে নিজেদের মধ্যে সমাধানের জন্য আজ নানুপুর বাজারে মিলিত হয় ।

সেখানে এক পর্যায়ে উভয় গ্রুপের সদস্যদের মধ্যে হাতাহাতি হয়। এসময় সিনিয়র গ্রুপের মাহফুজ জুনিয়র গ্রুপের সাইমনকে ছুরি দিয়ে পেছন থেকে আঘাত করে বলে অভিযোগ পাওয়া যায়। সাইমনকে বাঁচাতে মনসুর এবং সিফাত মাহফুজ থেকে ছুরি কেড়ে নিতে গেলে তারাও আহত হয় বলে জানায় প্রত্যক্ষদর্শীরা।

ঘটনাস্থল থেকে আহত অবস্থায় তাদের নাজিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে নুরুল হক সাইমন (২০) মৃত্যু বরণ করেন। নিহত সাইমন উপজেলার বখতপুর ইউনিয়নের হাজি সিদ্দিক আহমদ সওদাগর বাড়ির আবছারের ছেলে।

আহত অপর ২ জনকে নাজিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করে দেয়া হয়।

ফটিকছড়ি থানা তদন্ত অফিসার রবিউল ইসলাম পাবলিক ভয়েস প্রতিনিধিকে জানান, এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে মাহফুজ নামে একজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এবং নিহত সাইমনের লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে বলে জানান তিনি। একই সাথে মূল বিরোধ কী নিয়ে সে বিষয়ে তদন্ত করা হচ্ছে বলেও জানান তিনি।

#আরআর/পাবলিক ভয়েস

মন্তব্য করুন