মহিপুরে ইফতারসামগ্রী বিতরণ “পিপল ফর দ্যা পিপল গ্রুপ”র

প্রকাশিত: ৭:৫৫ অপরাহ্ণ, এপ্রিল ২৫, ২০২০

পটুয়াখালীর মহিপুর থানা সদরে ৫৩ পরিবারে ইফতারসামগ্রী প্রদান করেছে সামাজিক যোগাযোগ মাধ্যম গ্রুপ “পিপল ফর দ্যা পিপল”।

করোনা ভাইরাস। বিশ্বব্যাপী মহাতঙ্কের নাম। যে নামে থমকে গেছে পুরো পৃথিবী। বাড়ছে আক্রান্তের সংখ্যা। মৃত্যুর মিছিলে যোগ হচ্ছে ছোট-বড় ধনী-গরীব সব। করোনার কাছে কোনো শ্রেণীবিভেদ নাই। করোনাপ্রতিক্ষায় মানুষ আজ ঘরবন্দি। লকডাউনের কবলে বাংলাদেশও। এ ছাড়া যে উপায়ও নেই।

লকডাউনে অনিশ্চিয়তায় কাটছে খেটে খাওয়া মানুষের। অজানা ভীতি কাজ করছে সবার মাঝে। মধ্যবিত্ত পরিবারগুলোর জন্য বিপদ সবথেকে বেশি। তারা মুখলজ্জায় না পারে চাইতে, না তাদের খবর নেয় কেউ। তাই পবিত্র রমযানে এসব পরিবারকে দুশ্চিন্তার কালো মেঘ ঘিরে ধরেছে।

পবিত্র এই মাসে ইফতারসামগ্রী নিয়ে তাদের পাশে দাঁড়িয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম গ্রুপ “পিপল ফর দ্যা পিপল”। ছোলা, মুড়ি, চিড়া, চিনি, খেজুর-সহ যাবতীয় ইফতারসামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছে গ্রুপটি। ছবি তোলার প্রতিযোগিতা না করে অসহায়দের পাশে দাঁড়িয়ে দৃষ্টান্ত স্থাপন করল তারা।
গ্রুপটি ৫৩ পরিবারে ইফতারসামগ্রী উপহার প্রদান করে।

এর আগে শতাধিক পরিবারকে চাল, ডাল, তেল, পেঁয়াজ, আলু ও সাবান-সহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র বিতরন করে। এ ছাড়াও অসুস্থদের ওষুধ ও এক মৃত টমটম ড্রাইভারের পরিবারকে নগদ অর্থ প্রদান করে “পিপল ফর দ্যা পিপল” গ্রুপ।

পটুয়াখালীর মহিপুর থানা সদরে ছিন্নমূল, বুদ্ধিপ্রতিবন্ধী ও না খেয়ে থাকা মানুষের মাঝে রান্নাকৃত খাবার পরিবেশন করে। গ্রুপটি তাদের সামাজিক সেবামূলক কার্যক্রম অব্যহত রাখবে বলেও ঘোষণা দেয়।

মন্তব্য করুন