নির্বাচিত হলে এক হাজার স্যানিটারী টয়লেট নির্মাণ করবেন হাতপাখা প্রার্থী

প্রকাশিত: ৮:০৭ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০২০

নির্বাচিত হলে চট্টগ্রাম সিটিতে ভ্রাম্যমান মানুষের জন্য এক হাজার স্যানিটারী টয়লেট নির্মাণ নির্মাণের প্রতিশ্রুতি দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা প্রতীকের মেয়র প্রার্থী আলহাজ্ব মুহাম্মদ জান্নাতুল ইসলাম।

১৫ মার্চ চকবাজার এলাকায় নির্বাচনী প্রচারণাকালে পথসভায় এমন প্রতিশ্রুতি দেন তিনি।

এসময় জান্নাতুল ইসলাম বলেন, সিটিতে হাজার হাজার শ্রমিক ও কর্মর্চারীর পাশাপাশি লাখো মানুষ রয়েছে যাদের ভ্রাম্যমান হিসেবে বিবেচিত করা যেতে পারে। এই বিপুল সংখ্যক মানুষের জন্য প্রাকৃতিক প্রয়োজন সারতে এখন পর্যন্ত কোন নগর পিতা ভাবেন নি। অথচ এই বিশাল জনসাধারণকে কোনভাবে অবহেলা করা যাবেনা।তাই ভ্রাম্যমান মানুষদের জন্য এক হাজার স্যানিটারী টয়লেট নির্মান করা আমার ভাবনা ও পরিকল্পনায় রয়েছে।

এছাড়াও প্রচারণায় রিক্সা, ভ্যান, ঠেলাগাড়ির নিবন্ধন ফি মওকুফসহ নিম্নবিত্ত ভোটারদের নিয়ে নানা প্রতিশ্রুতি দেন তিনি।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগর সহ-সভাপতি আবুল কাশেম মাতব্বর, সেক্রেটারি আল মোহাম্মদ ইককবাল, সাংগঠনিক সম্পাদক ছানাউল্লাহ নূরী , প্রচার সম্পাদক তরিকুল ইসলাম, ইশা ছাত্র আন্দেলন চট্টগ্রাম মহানগর সেক্রেটারী এইচএম নাজিমউদ্দীন, ছাত্রনেতা ইমরান, এমদাদ উল্লাহ প্রমূখ।

এবারের চসিক নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে নৌকা প্রতীকে নির্বাচন করছেন রেজাউল করিম চৌধুরী। জাতীয়তাবাদী দল বিএনপির পক্ষ থেকে ধানের শীষ প্রতীকে নির্বাচন করছেন ডা. শাহাদাত হোসেন। ইসলামী আন্দোলন বাংলাদেশের পক্ষ থেকে হাতপাখা প্রতীকে নির্বাচন করছেন আলহাজ্ব জান্নাতুল ইসলাম। বাকিদের মধ্যে বাংলাদেশ ইসলামিক ফ্রন্টের এম এ মতিন মোমবাতি প্রতীকে, ন্যাশনাল পিপলস পার্টির আবুল মনজুর আম প্রতীকে, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের ওয়াহেদ মুরাদ চেয়ার প্রতীকে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করবেন।

মন্তব্য করুন