আতঙ্কের মাঝেও নির্ধারিত সময়ে এশিয়া ও বিশ্ব একাদশের সিরিজ: বিসিবি

প্রকাশিত: ৬:৩৪ অপরাহ্ণ, মার্চ ৯, ২০২০

বিশ্বজুড়ে করোনাভাইরাস আতঙ্ক ছড়িয়ে পড়েছে, সেটির প্রভাব পড়েছে ক্রীড়াক্ষেত্রেও। এর আগে ইউরোপিয়ান ফুটবল, ভারতীয় ফুটবলে অনেক ম্যাচ স্থগিত করা হয়েছে। বাংলাদেশে ৩ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হওয়ায় স্থগিত করা হয়েছে ১৭ মার্চের পূর্বনির্ধারিত বঙ্গবন্ধু জন্ম শতবার্ষিকীর কর্মসূচি। এ অবস্থায় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে বিসিবির আয়োজনে এশিয়া একাদশ ও অবশিষ্ট বিশ্ব একাদশের মধ্যকার দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ নিয়েও জেগেছিল সংশয়।

তবে সব সংশয় উড়িয়ে দিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। করোনা ভাইরাসের কারণে দুটি ম্যাচের সূচি পেছানো হচ্ছে না বলে জানিয়েছেন তিনি। আগামী ২১ ও ২২ মার্চ হওয়ার কথা রয়েছে ম্যাচ দুটি।

বিসিবি বস জানান, “কোনো দেশ এটা বলতে পারবে না, আমাদের বোর্ড তো প্রশ্নই উঠে না। এখন পর্যন্ত নিশ্চিত, প্রত্যেক ইভেন্টই ঠিকমতো হবে। সামনে কী হয় পরিস্থিতি এটা তো জানি না। করোনা ভাইরাস সব দেশেই পাওয়া যাচ্ছে। সরকার যে পদক্ষেপ নিবে বা নিচ্ছে, তারপর সামনে কী সিদ্ধান্ত হয় তা পরিস্থিতির ওপর নির্ভর করে। এখন পর্যন্ত আমরা বদ্ধপরিকর, আমরা এই দুটি ইভেন্ট সুন্দরভাবে করতে পারব।”

এশিয়া একাদশঃ লোকেশ রাহুল (এক ম্যাচ), বিরাট কোহলি (এক ম্যাচ সম্ভবত), তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন দাস, শিখর ধাওয়ান, রিশাভ পন্ত , কুলদিপ যাদব, মোহাম্মদ শামি, থিসারা পেরেরা, লাসিথ মালিঙ্গা, রশিদ খান, মুজিব উর রহমান, সন্দিপ লামিচানে, মোস্তাফিজুর রহমান।

অবশিষ্ট বিশ্ব একাদশঃ অ্যালেক্স হেলস, ক্রিস গেইল, কাইরন পোলার্ড, নিকোলাস পুরান, ব্রেন্ডন টেইলর, জনি বেইরস্টো, ফাফ ডু প্লেসি, আদিল রশিদ, লুঙ্গি এনগিডি, শেলডন কটরেল, অ্যান্ড্রু টাই, মিচেল ম্যাকলেনাহান।

এমএম/পাবলিকভয়েস

মন্তব্য করুন