ভিনদেশী সংস্কৃতি নয় দেশীয় সংস্কৃতি গ্রহণ করতে হবে: এম হাসিবুল ইসলাম

প্রকাশিত: ১২:৪৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২১, ২০২০

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্বের আওতাধীন যাত্রাবাড়ী থানা ও যাত্রাবাড়ী সাংগঠনিক থানা শাখায় (শহীদ আবুল বরকত জোন) যাত্রাবাড়ী থানা সভাপতি মুহাম্মাদ নিয়ামতুল্লাহ বিন-হাবিব এর সভাপতিত্বে ও যাত্রাবাড়ী সাংগঠনিক থানা সহ-সভাপতি বি. এম মাহদী আল-হাসান এর সঞ্চালনায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শহীদদের স্মরণে খতমে কুরআন, বর্ণমালা মিছিল ও তাদের মাগফিরাত কামনায় দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় সভাপতি এম. হাসিবুল হাসিবুল ইসলাম। তিনি তার বক্তব্যে বলেন ভিনদেশী সংস্কৃতি নয় দেশীয় সংস্কৃতি গ্রহণ করতে হবে। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্বের সংগ্রামী সভাপতি মুহাম্মাদ আখতারুজ্জামান মাহদী ও নগর পূর্বের সাধারণ সম্পাদক মুহাম্মাদ সাব্বির আহাম্মেদ।

এতে আরো উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন যাত্রাবাড়ী থানা শাখার সহ-সভাপতি ওবায়দুল্লাহ মাহমুদ, সাধারণ সম্পাদক মু.ফজলুল করিম, প্রশিক্ষণ সম্পাদক মু. নাসির উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মু. আঃ ওয়াহহাব, অর্থ সম্পাদক মু.মাহদী হাসান, আলিয়া মাদ্রাসা বিষয়ক সম্পাদক, কলেজ বিষয়ক সম্পাদক মু. রিয়াজ মাহমুদ, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মু. আব্দুর রহমান, সদস্য মু. মুহাম্মাদুল্লাহ, যাত্রাবাড়ী সাংগঠনিক থানা শাখার সাধারণ সম্পাদক মু. ইকবাল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মু. আরাফাত হুসাইন, প্রশিক্ষণ সম্পাদক মু. সাইফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহা. রবিউল ইসলাম মাহমুদী, অর্থ সম্পাদক মু. নাসির উদ্দিন, দফতর মু. আনোয়ার হোসাইন, সদস্য-২ মু. জুনাইদ মাহমুদ, সদস্য-৩ মু. ফখরুদ্দীন, কাসেমুল উলুম সাংগঠনিক থানা শাখার সাধারণ সম্পাদক মু. আরাফাত হুসাইন সহ ওয়ার্ড ও ইউনিট শাখার প্রমুখ নেতৃবৃন্দ।

ওয়াইপি/পাবলিক ভয়েস

মন্তব্য করুন