চেঞ্জ ইউর মাইন্ড-এর মোড়ক উন্মোচন আগামীকাল

প্রকাশিত: ৮:২৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২০

আগামীকাল (২১ ফেব্রুয়ারি) ভাষার দিনে মেলায় আসছে হাবিবুর রহমান মিছবাহ’র মোটিভেশনধর্মী বই ‘চেইঞ্জ ইউর মাইন্ড’। শুক্রবার বিকালে মহান ভাষা দিবসে গ্রন্থমেলায় লেখক মঞ্চে বইটির মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হবে।

অনেক ঘুরেয়ি-পেঁচিয়ে সাদাকে কালো বানানোর প্রয়াস চলে প্রতিনিয়ত। যা আমাদের চিন্তা-চেতনার বিকৃতি ঘটায়। সত্যকে জানতে, বুঝতে দেয়াল হয়ে দাঁড়ায়। ফলে আমাদের মনস্তাত্ত্বিক পরিবর্তনে রাখে ব্যাপক ভুমিকা। ক্ষেত্র বিশেষে আমাদের দৃষ্টিভঙ্গি প্রতিষ্ঠিত হয় অপ্রত্যাশিত চিন্তার আশ্রয়ে। এমন সব বিষয় নিয়েই আলোকপাত করা হয়েছে ‘চেইঞ্জ ইউর মাইন্ড’ বইটিতে।

বইটির লেখক নন্দিত ওয়ায়েজ ও আলোচক, চিন্তাশীল আলেম ও তরুণ্যের আইডল ‘হাবিবুর রহমান মিছবাহ বয়ানের ময়দানে মানুষকের আলোর পথ দেখান, ঠিক সেভাবেই লেখনির মধ্যমেও মানুষকে সত্য ও সুন্দরের পথে আহ্বান করেন।

বইটি সাজানো হয়েছে আলোচনা, প্রবন্ধ, গল্প আর মূল্যবান কিছু কথামালা নিয়ে। পাঠক নিশ্চয়ই চিন্তার খোরাক পাবেন বইটিতে। সত্য জেনে আলোর পথে আসতে পাঠকের বিবেককে নিশ্চয়ই নাড়া দেবে ‘চেঞ্জ ইউর মাইন্ড’। বইয়ের প্রতিটি কথা, প্রতিটি আলোচনা, প্রতিটি গল্প পাঠকের দৃষ্টিভঙ্গি পরিবর্তন এবং বাস্তবতা বুঝতে সাহায্য করবে।

বাবুই প্রকাশনী ৩২২-৩২৩ নং স্টলে বইটি পাওয়া যাবে। ইতিপূর্বে লেখকের বেশ কয়েকটি বই প্রকাশ হয়েছে। চেইঞ্জ ইউর মাইন্ড তার অষ্টম গ্রন্থ।  বইটির প্রি-অর্ডার নিয়েছে effortbd.com, ও rokomari.com-এ। বইটির অনলাইন পরিবেশক হিসেবেও রয়েছে এই দুটি অনলাইন শপ।

বই: চেঞ্জ ইউর মাইন্ড
লেখক : হাবিবুর রহমান মিছবাহ
পৃষ্টা : ১৯২— ১২ ফর্মা
বাঁধাই : বোর্ড
কভারমূল্য : ২৫০ টাকা (বিক্রয়মূল্য ২৫০ টাকা)
প্রচ্ছদ : ইবরাহীম কোব্বাদী
পরিবেশক: বাবুই প্রকাশনী, স্টল নং- ৩২২-৩২৩

আই.এ/

মন্তব্য করুন