রামগঞ্জ থানা পুলিশের উদ্যোগে বয়স্ক নারী-শিশু ও প্রতিবন্ধীদের জন্য সেবা ডেস্ক

প্রকাশিত: ৭:৪৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২০

রামগঞ্জ, (লক্ষ্মীপুর) প্রতিনিধি: বিভিন্ন মানবিক ও সামাজিক কর্মকান্ডে সম্পৃক্ত হয়ে ইতোমধ্যে রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন ব্যাপক সুনাম অর্জন করেছেন। পাশাপাশি উপজেলার বিভিন্ন স্কুল কলেজ ও মাদরাসায় জনসচেতনামূলক প্রচারনা চালিয়ে স্থানীয় মানুষের আস্থার প্রতীক হিসাবেও পরিচিতি লাভ করেন। এবার তিনি রামগঞ্জ থানায় বয়স্ক নারী-শিশু-পুরুষ ও প্রতিবন্ধীদের জন্য আলাদা সেবা ডেক্স স্থাপন করেছেন।

সর্ব-মহলে রামগঞ্জবাসীর সেবার মান বৃদ্ধি ও নিশ্চিত করণের লক্ষে ‘আপনার ওসি’র কার্যক্রমের পর থানা অভ্যন্তরে এ সেবা ডেক্স চালু করেন।

রোববার সন্ধ্যায় রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে সেবা ডেক্সের উদ্বোধন করেন।।

রামগঞ্জ থানা ওসি (তদন্ত) এ কে ফজলুল হকের তত্ত্বাবধানে এসময় এস আই মহসিন চৌধুরীসহ সকল অফিসারগন উপস্থিত ছিলেন।

এব্যাপারে রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, ‘মুজিব বর্ষের অঙ্গিকার- পুলিশ হবে জনতার’ এ প্রতিপাদ্যকে লালন করে পুলিশ-জনতা একাকার হয়ে রামগঞ্জ তথা দেশ থেকে অপরাধ নির্মূল করতে চাই। তাই চলমান মুজিববর্ষের সন্মানে রামগঞ্জ থানায় স্থাপন করা হয়েছে এই আলাদা সেবা ডেক্স। এ সেবা ডেক্স চালু করণের মাধ্যমে সমাজের বয়স্ক নারী-শিশু-পুরুষ ও প্রতিবন্ধীদের সেবা কার্যক্রমে গতিশীলতা আসার পাশাপাশি তাদের সম্মান বৃদ্ধি পাবে।

/এসএস

মন্তব্য করুন