হরিণাকুন্ড ওসির অসৌজন্যমূলক আচরণ: সংবাদ বর্জনের ঘোষণা সাংবাদিকদের

প্রকাশিত: ১০:০৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২০

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের হরিণাকুন্ড থানা পুলিশের সকল ধরনের সংবাদ বর্জনের ঘোষনা দিয়েছে সাংবাদিক সমাজ। শনিবার সন্ধায় হরিনাকুন্ড প্রেসক্লাবের মাসিক সভায় এ ঘোষনা দেওয়া হয়।

সাংবাদিকদের সাথে হরিণাকুন্ড থানার ওসির অসৌজন্যমূলক আচরণের প্রতিবাদ হিসাবে এ ঘোষনা দেন হরিণাকুন্ড প্রেসক্লাব নেতৃবৃন্দ।

হরিণাকুন্ড প্রেসক্লাব সভাপতি সাইফুজ্জামান তাজুর সভাপত্বিতে ও সাধারণ সম্পাদক এইচ মাহবুব মিলুর পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রেসক্লাব সহ- সভাপতি মাহবুব মুরশেদ শাহীন, প্রেসক্লাব উপদেষ্টা ও ইত্তেফাক প্রতিনিধি শাহানূও আলম, সাইফুর রহমান বাদল, জাফিরুল ইসলাম, ছমিরুল ইসলাম, মুস্তাক হোসেন,আনিচুর রহমান লিটন, মুস্তাফিজুর রহমান এল বি লিটন, অতিরিক্ত সাধারণ সম্পাদক রাশিদুল ইসলাম রাশেদ, যুগ্ন সম্পাদক বিপ্লব হোসেন, রাব্বুল হোসেন, সাংগঠনিক সম্পাদক জাভেদ ইমাম আক্তার, সাংবাদিক মামুনুর রশিদ টিটন, ইখতিয়ার উদ্দীন, আরিফুর রহমান জাফিরুল, হাবিবুর রহমান রুবেল, আব্বাস উদ্দীনসহসকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় সাংবাদিকদের সাথে হরিণাকুন্ড থানার ওসি আসাদুজ্জামান বিভিন্ন সময় অসৌজ্যমূলক আচরন করায় হরিণাকুন্ড থানা পুলিশের সকল সংবাদ বর্জনের সর্বসম্মত সিদ্ধান্ত গ্রহন করা হয়।

উল্লেখ্য,গত ৩জানুয়ারী এসএসসি ও সমমানের পরিক্ষা চলাকালীন সময়ে সাংবাদিকদের পেশাগত দ্বায়িত্ব পালনকালে সাংবাদিকদের সাথে হরিণাকুন্ড থানার ওসি আসাদুজ্জামান অসৌজন্যমূলক আচরন করেন । এঘটনায় হরিণাকুন্ডর সাংবাদিক সমাজ ক্ষুব্ধ হয়ে থানা পুলিশের সংবাদ বর্জনের এ সিদ্ধান্ত গ্রহন করেন।

এ ব্যাপারে হরিণাকুন্ড থানা অফিসার ইনচার্জ আসাদুজ্জামান জানান,আসলে ব্যাপারটি সঠিক নয় সেখানে প্রেসক্লাব সভাপতি ও সাধারন সম্পাদক উপস্থিত ছিল আমি তাদের ব্যাপারে বাধা দেইনি অতিরিক্ত দুজনকে কেন্দ্রের বাইরে থেকে সংবাদ সংগ্রহ করতে বলেছি।

/এসএস

মন্তব্য করুন