দুর্নীতি দুঃশাসনমুক্ত ঢাকা সিটি গড়তে হাতপাখায় ভোট দিন : মুফতী ফয়জুল করীম

প্রকাশিত: ৪:৪৮ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২০

আসন্ন ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ সমর্থি দক্ষিণ সিটির প্রার্থী আলহাজ্ব আবদুর রহমানের পক্ষে বিশাল গণসংযোগ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ ফয়জুল করীম।

আজ ২৫ জানুয়ারী ঢাকা দক্ষিণ সিটি অন্তর্গত রায়েরবাগ, যাত্রাবাড়ী, ডেমরা, শনির আখড়া, কদমতলীসহ বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে নির্বাচনী পথসভা ও মিছিলে নেতৃত্ব দিয়েছেন তিনি।

বেশ কয়েকটি পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ঢাকা সিটি নির্বাচনে যারাই প্রার্থী হয়েছেন তাদের মধ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ সমর্থিত প্রার্থীরা সবার চেয়ে এবং আল্লাহভীরু হিসেবেই পরিচিত। তারা নির্বাচিত হলে ঢাকা সিটি থেকে সকল দুর্নীতি দুঃশাসন এবং নগরের চিহ্নিত সমস্যাগুলো অতি-দ্রুত সমাধান হবে। এই প্রার্থীরা দুর্নীতি করবে না, তারা কারও প্রাপ্য হক নষ্ট করবে না বলেও বলেন তিনি। তাই সকলকে আগামী ১ ফেব্রুয়ারী অনুষ্ঠিত মেয়র নির্বাচনে হাতপাখা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান তিনি।

তিনি আরও বলেন, সন্ত্রাস, দুর্নীতি ও ক্যাসিনোমুক্ত উন্নত ঢাকা গড়তে হলে ঢাকার উভয় সিটিতে আল্লাহভীরু মেয়র নির্বাচিত করতে হবে। তিনি বলেন, ঢাকা দক্ষিণ সিটিবাসীর দুঃখ-দুর্দশা লাঘব করার জন্য ন্যায়-নীতিবান একজন আদর্শবান নেতার প্রয়োজন। যিনি সর্বোপরি আল্লাহর দরবারে জবাবদিহির জন্য প্রস্তুত থাকবেন। তিনি বলেন, অতীতে যারাই ক্ষমতায় ছিলো তারাই সন্ত্রাস, দুর্নীতি ও ক্যাসিনোর মাধ্যমে দেশকে তলাবিহীন ঝুঁড়িতে পরিণত করেছে। নগরবাসীর সমস্যা লাঘবে ব্যর্থ হয়েছেন বার বার। যানজট, মশকনিধন ও দুষণমুক্ত নগর গড়তে পারেননি তারা। আগামী সিটি নির্বাচনে আল্লাহভীরু মেয়র নির্বাচিত করে নগরকে একটি স্মার্ট নগরীতে পরিণত করতে হবে।

মুফতী ফয়জুল করীম বলেন, সমাজে আল্লাহভীরু নেতৃত্ব প্রতিষ্ঠিত না থাকায় জনজীবন আজ বিপর্যস্ত। সাংবাদিক, শিক্ষক, বুদ্ধিজীবি, আইনজীবিসহ প্রায় সকল পেশাজীবি শ্রেণী স্বার্থের কারণে দুর্নীতিগ্রস্থ রাজনৈতিক দলগুলোর লেজুড়বৃত্তি করে বিভক্ত ও দুর্নীতিগ্রস্ত হয়ে পড়েছে। এমতাবস্থায় সকলক্ষেত্রে আল্লাহভীরু নেতৃত্ব নির্বাচিত করতে হবে। আর ঢাকা সিটি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থীদেরকে হাতপাখা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে।

পথসভাগুলোতে আরও বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুস আহমেদ, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, ডেমরা থানা সভাপতি আলহাজ্ব আলতাফ হোসেন, মোস্তফা জামান ঢালী, যাত্রাবাড়ী থানা সভাপতি আলহাজ্ব ইসমাইল হোসেন, মুফতী মোস্তফা কামাল, সৈয়দ ওমর ফারুক, মাওলানা আব্দুর রাজ্জাক, ৬০ ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী নূর-এ আলম নকীবসহ স্থানীয় ও কেন্দ্রীয় দায়ীত্বশীলরা।

মন্তব্য করুন