পাকিস্তানে টাইগাররা; গাদ্দাফি স্টেডিয়ামে ৩ সন্ত্রাসী গ্রেফতার

প্রকাশিত: ১০:২২ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২০

পাকিস্তানে টি-টোয়েন্টি সিরিজের আগে ভেন্যু লাহোরে গাদ্দাফি স্টেডিয়ামের খুব কাছ থেকে গ্রেফতার করা হয়েছে তিন সন্দেহভাজন সন্ত্রাসীকে।

যাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ বিস্ফোরক। বিষয়টি নিশ্চিত করেছেন লাহোরের আইজিপি শোয়েব দস্তগীর।

অভিযুক্ত তিনজন হলেন-ইমরান, আবিদ ও রাজা। যদিও এই সন্ত্রাসীদের টার্গেট কী ছিল সেটা পরিষ্কার করে জানায়নি পাকিস্তান ভিত্তিক সংবাদ মাধ্যম ‘দ্যা নিউজ ইন্টারন্যাশনাল’।

সন্ত্রাসীদের কাছ থেকে ৭টি বিস্ফোরক, ১টি ইলেকট্রিক সুইচ, ১টি ইলেকট্রিক ব্যাটারি এবং ২ ব্যাগ বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ।

বাংলাদেশ দলের পাকিস্তান সিরিজকে সামনে রেখে নিরাপত্তা জোরদার করেছে লাহোর কর্তৃপক্ষ। এরই ধারাবাহিকতায় হারুনাবাদ থেকে গ্রেফতার করা হলো এ তিনজনকে।

বাংলাদেশ-পাকিস্তান সিরিজ চলাকালীন নিরাপত্তায় নিয়োজিত থাকবে সাড়ে ১০ হাজারের বেশি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। গাদ্দাফি স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচ ২৪ জানুয়ারি।

লাহোরে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলতে বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) পাকিস্তানে পৌঁছাবে বাংলাদেশ দল। বাংলাদেশ ক্রিকেট দলের সফরকে সামনে রেখে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে পাকিস্তান।বুধবার (২২ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ছেড়েছে তাদের বহনকারী বিশেষ বিমানটি।

আই.এ/

মন্তব্য করুন