বেরোবিতে ইয়ুথ এন্ডিং হাঙ্গার নতুন কমিটি গঠন

প্রকাশিত: ১০:৫৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০১৯

নাহিদুজ্জামান নাহিদ, বেরোবি প্রতিনিধি: ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশ এর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়(বেরোবি) ইউনিটের নতুন কমিটি গঠন হয়েছে। রবিবার (১৫ ডিসেম্বর) বিকাল ৪ টায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) স্বাধীনতা স্মারক প্রাঙ্গণে বার্ষিক কাউন্সিল অনুষ্ঠানে এই কমিটি গঠন করা হয়।

কাউন্সিলে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের(বেরোবি) ইউনিটের সমন্বয়কারী নির্বাচিত হয় মো:আরিফুল ইসলাম, যুগ্ম সমন্বয়কারী: মিফতাহুজ্জামান আমরিন ও আরমান আরাফাত অনিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: নাহিদুজ্জামান নাহিদ, অর্থ ও হিসাব সম্পাদক: এশা শারমিন হক, সংগঠন ও দপ্তর সম্পাদক: মাধবী রিতু রায়, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক: মাসুদ, সাহিত্য, সংস্কৃতি ও পাঠচক্র সম্পাদক: সোহাগি শেখ, কর্মশালা সম্পাদক: রেদওয়ান আশা, ছাত্র উন্নয়ন সম্পাদক: রায়হান কবির, দিবস উদযাপন সম্পাদক: শাওন, প্রতিযোগিতা সম্পাদক: আইনিন নাহার, শিক্ষা সম্পাদক: নাহিদা ও কনক সাহা। কার্যকরী সদস্য: জাকিয়া সুলতানা জুহি, লিসা,ফজলে রাব্বি, লাভলী ও ফোরকান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অধ্যক্ষ ফখরুল আনাম বেঞ্জু (খন্দকার আব্দুল করিম মিঞা বিএম. কলেজ)
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজেশ দে রাজু (আঞ্চলিক সমন্বয়কারী-দা হাঙ্গার প্রোজেক্ট রংপুর), ইভান চৌধুরী, (আঞ্চলিক সমন্বয়কারী-ইয়ুথ ইন্ডিং হাঙ্গার বাংলাদেশ, রংপুর), তারিফুল ইসলাম তানিন, (সমন্বয়কারী-ইয়ুথ ইন্ডিং হাঙ্গার বাংলাদেশ, রংপুর জেলা)।

প্রধান অতিথির বক্তব্যে ফখরুল আনাম বেঞ্জু বলেন, ‘যুবকরা দেশের সম্পদ। সত্য কথা বলতে কখনো পিছুপা হবে না, সর্বদা সত্য কথা বলবে এবং প্রতিদিন মায়ের সঙ্গে কথা বলবে।’

আই.এ/

মন্তব্য করুন