ফেনীতে চরমোনাইর নমুনায় মাহফিল বৃহস্পতিবার থেকে

প্রকাশিত: ৭:০০ অপরাহ্ণ, ডিসেম্বর ৩, ২০১৯

আগামী বৃহস্পতিবার থেকে মহিপাল কলেজ মাঠে শুরু হতে যাচ্ছে চরমোনাই মাহফিলের নমুনায় ৩ দিন ব্যাপী ওয়াজ মাহফিল। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন চরমোনাই পীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম। এতে বিশেষ অতিথি হিসেবে ওয়াজ করবেন শায়খে চরমোনাই মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম।

এছাড়াও বাংলাদেশের শীর্ষ উলামায়ে কেরামদের মাঝে উপস্থিত থাকবেন শাইখুল হাদিস আল্লামা নুরুল ইসলাম আদীব, মুফতি সৈয়দ এসহাক মুহাম্মদ আবুল খায়ের, মাওলানা আবদুল আউয়াল, অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, মাওলানা মাহমুদুল হোসাইন ওয়ালী উল্লাহ, আল্লামা ফরিদ উদ্দিন আল মোবারক, মুফতি হাবীবুর রহমান মিছবাহ, মাওলানা হেদায়েত উল্লাহ আজাদী প্রমুখ।

এতে বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থাকবেন ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী ও হাজী নজির আহমদ গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ নুর উদ্দিন।

মাহফিল বাস্তবায়ন কমিটির সদস্য সচিব মাওলানা একরামুল হক ভূঁঞা বলেন, ফেনীতে তিন দিনব্যাপী মাহফিল আরো হলেও বৃহৎ আয়োজন ও পরিসরে এটাই প্রথম। মাহফিল বাস্তবায়নে বাংলাদেশ মুজাহিদ কমিটি ও ইসলামী আন্দোলন বাংলাদেশ এবং তার সহযোগী সংগঠনগুলোর জেলা ও বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীলবৃন্দ নিরলস কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, মাহফিল সফল করতে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। প্যান্ডেলের কাজ প্রায় সমাপ্ত। মাহফিলে আগত মুসল্লিদের সুবিধার্থে তৈরি করা হয়েছে বেশ কিছু টয়লেট ও অজুখানা। রয়েছে পর্যাপ্ত খাবার পানির ব্যবস্থা।মাহফিল উপলক্ষে ফেনী শহরে পোস্টার, ফেস্টুন, ব্যানার ও বিলবোর্ড লাগানো হয়েছে।

/এসএস

মন্তব্য করুন