দেশ থেকে দুর্নীতিবাজদের তাড়াতে চায় ইসলামী আন্দোলন

প্রকাশিত: ৫:২৪ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০১৯

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধি: ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়ার নায়েবে আমীর মুফতি সৈয়দ ফয়জুল করীম বলেছেন, পাপ করলে তার প্রায়শ্চিত্ত দুনিয়াতেই পেতে হবে। অবৈধ পন্থায় কিছু উপার্জন করলে একসময় তা বিসর্জন হবেই। কোন না কোনভাবে ক্ষতির সম্মুখীন তাকে হতে হবে। হারাম উপাদান খেলে তাতে শরীর সুঠাম হয় না। বরং বদ হজম হয়ে আরও বেশি ক্ষতিগ্রস্ত হয়। দেশ থেকে দুর্নীতিবাজদের বিতাড়িত করতে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর দায়িত্বশীলদের কেই ভুমিকা পালন করতে হবে বলেও বক্তেব্যে উল্লেখ করে তিনি।

তিনি বলেন, আদি মানব হযরত আদম (আঃ) এর জমানা থেকে শুরু করে এখন পর্যন্ত হারাম ভক্ষনকারীদেরকে যথাযথ শাস্তি প্রদান করেছেন। এজন্য সকলকে হালাল রিজিক উপার্জন করে আল্লাহ ও তার রাসুলের প্রদর্শিত পথে জীবন পরিচালনা করতে হবে। শনিবার (২নভেম্বর) সকাল ৯টায় জামিয়া রশিদিয়া গোয়ালখালী অডিটরিয়ামে ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর এর উদ্দ্যোগে ওয়ার্ড প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন ৷

তিনি আরও বলেন, এদেশ দুর্নীতিবাজদের কবলে পড়েছে। যারা দুর্নীতি করে সম্পদের পাহাড় গড়ে, দরিদ্র মানুষের অধিকার হরণ করে। আল্লাহ সেই সব দুর্নীতিবাজদের কখনোই ক্ষমা করবেন না। দুনিয়াতেই তাদের বিচার বান্দাদের সামনে প্রকাশ্যে উন্মোচন করেন।

দিনব্যাপী ওয়ার্ড প্রতিনিধি সম্মেলন ও দায়িত্বশীল তারবিয়াত নগর সভাপতি মুফতি আমানুল্লাহ এর সভাপতিত্বে ও নগর প্রশিক্ষন সম্পাদক মুফতী ইসহাক ফরিদী এর পরিচালনা অনুষ্ঠিত হয় ৷ সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর হাফেজ মাওলানা অধ্যক্ষ আব্দুল আউয়াল, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী ৷

এ সভায় উপস্থিত ছিলেন, নগর সহ সভাপতি আলহাজ্ব মাওঃ মোজাফ্ফার হোসাইন, শেখ হাসান ওবায়দুল করিম, সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দিন, জয়েন্ট সেক্রেটারী আলহাজ্ব মাওঃ দ্বীন ইসলাম, সাংগঠনিক সম্পাদক জিএম সজীব মোল্লা, সহ সাংগঠনিক মোল্লা রবিউল ইসলাম তুষার, প্রচার সম্পাদক মোঃ তরিকুল ইসলাম কাবির, সহ প্রচার আব্দুর রশীদ, দপ্তর সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, সহ দপ্তর মুফতী আমিরুল ইসলাম, সহ অর্থ আলহাজ্ব মোমিনুল ইসলাম, সহ প্রশিক্ষণ মাওঃ হাফিজুর রহমান, ছাত্র ও যুব বিষয়ক মাওঃ ইমরান হুসাইন , শিক্ষা ও সাংস্কৃতি সম্পাদক ইঞ্জিনিয়ার এজাজ মানসুর, আইন বিষয়ক সম্পাদক মুফতি রবিউল ইসলাম রাফে , সংখ্যালঘু বিষয়ক আলহাজ্ব আবু তাহের, নির্বাহী সদস্য মুফতী মাহবুবুর রহমান, মাওঃ সিরাজুল ইসলাম, আলহাজ্ব জাহিদুল ইসলাম সহ থানা ও ওয়ার্ড নেতৃবৃন্দ।

আই.এ/পাবলিক ভয়েস

মন্তব্য করুন