শেখ হাসিনার পতন হবে কলেরা রোগীর মতো: আ স ম রব

প্রকাশিত: ৭:১০ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০১৯

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পতন হবে কলেরা রোগীর মতো বলে মন্তব্য করেছেন জাতীয় সমাজতান্ত্রীক দল-জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব। এবং শেখ হাসিনার পতন দেখার আগে নিজের মৃত্যু চান না বলে ও তিনি মন্তব্য করেছেন। এসময় বিচারকরা- ‘আইনের ধারায় সাজা দিতে পারে না, তাঁরা সরকারের প্রশাসনিক আদেশ জারি করেন’ বলেও মন্তব্য করেছেন তিনি।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সন্ধ্যায় সুপ্রিম কোর্ট বার অডিটোরিয়ামে জাতীয় সমাজতান্ত্রীক দল জেএসডির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় তিনি মন্তব্য করেন।

তিনি বলেন, শেখ হাসিনার পতন হবে কলেরা রোগীর মতো এবং আমি ওই পতন দেখার আগে নিজের মৃত্যু চাই না। এখন সবখানে স্লোগান উঠেছে, স্বৈরাচার কবে যাবে? বাংলাদেশের ১৬ কোটি মানুষের আর্তচিৎকার করে বলছে বাংলাদেশের স্বাধীনতা রক্ষা করো।

জেএসডি সভাপতি আরো বলেন, একা একা আন্দোলন করে কিছু হবে না। জাতীয় ঐক্য ছাড়া মুক্তিযুদ্ধ হয় নাই। জাতীয় ঐক্য ছাড়া স্বৈরাচারের, এই সরকারের পতনও হবে না। স্বাধীনতা সার্বভৌমত্বও রক্ষা হবে না।

আসম রব বলেন, ড. কামাল হোসেন আপনার মাঠে নামার প্রয়োজন নেই। আমরা মাঠে নামবো। আপনি শুধু বলুন আমরা সরকার পতনের জন্য মাঠে নামবো, আপানি আমাদের সাথে থাকবেন।

তিনি বলেন, ভোট ডাকাতির জন্য কোন নোবেল প্রাইজ দেয়া হয় না। শেখ হাসিনা সেই দিক থেকে চ্যাম্পিয়ান। ১৬ কোটি মানুষের পক্ষ থেকে গোল্ড মেডেল দেয়া হবে। ভোট ডাকাতি করেও বলে করে নাই। এতো সুন্দর করে কথা বলার জন্যতো গোল্ড মেডেল পাবেন।

শেখ হাসিনার উদ্দেশ্যে তিনি বলেন, আপনার শেষ পতন দেখে মরতে চাই। আপনার নির্দেশে কোর্ট চলে। প্রশাসনের নির্দেশে সাজা দেয়।

/এসএস

মন্তব্য করুন