ক্যাসিনোর আসরে জুয়া খেলছেন বিসিবি সভাপতি পাপন?

প্রকাশিত: ৫:১৬ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০১৯

ক্যাসিনো ইস্যুতে রাজনীতির মাঠ বেশ কিছুদিন ধরেই উত্তপ্ত হয়ে আছে। বিভিন্ন ইস্যুর ফাঁকে বাংলাদেশে ক্রিকেটের অন্যতম সেরা তারকা সাকিব আল হাসান ইস্যুটা সারগরম হয়েছে। এর আগেই ক্যাসিনো-ক্রিকেটের সাথে একটা যোগসূত্র তৈরি হয়েছিলো বিসিবি পরিচালক ও  মোহামেডান স্পোর্টিং ক্লাবের ভারপ্রাপ্ত পরিচালক লোকমান হোসেন ভূঁইয়াকে গ্রেফতারের মধ্য দিয়ে।

এবার স্বয়ং বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের নাম জড়ালো ক্যাসিনো ইস্যুতে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে; যেখানে দেখা যায় বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ক্যাসিনোর আসরে জুয়া খেলায় মত্ত হয়েছে আছেন। ক্যাসিনোতে বিসিবি সভাপতির জুয়া খেলার দৃশ্য নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে চুলছেড়া বিশ্লেষণ।

জানা গেছে, ভিডিও অনেক আগের। সিঙ্গাপুরের সবচেয়ে চাকচিক্যময় ও জাঁকজমকপূর্ণ ক্যাসিনো মেরিনা বে’তে খেলেছিলেন নাজমুল হাসান পাপন। ভিডিওটি পুরনো হলেও সিঙ্গাপুরের সেই বিতর্কিত ক্যাসিনোতে যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি গেছেন এবং খেলেছেন তা অস্বীকার করা যাচ্ছে না।

সিঙ্গাপুরের ক্যাসিনোতে পাপনের নিয়মিত যাতায়াত ছিলো বলেই অনেকের দাবি। তবে এমন তথ্যের সত্যতা নিশ্চিত করা যায়নি। এ ব্যাপারে পাপনের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি বলে জানিয়েছে সময়ের কন্ঠস্বর।

তবে বিসিবি পরিচালক লোকমান হোসেন ভূঁইয়ার সাথে বিসিবি সভাপতির ঘনিষ্ঠতা ক্যাসিনোতে যোগসূত্র মিলিয়ে দিচ্ছে; যা অস্বীকার করা উপায় নেই।

/এসএস

মন্তব্য করুন