সাকিব আবার বীরবেশে ফিরে আসবে: ১৪ দল নেতৃবৃন্দের আশাবাদ

প্রকাশিত: ১১:০৯ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০১৯

জুয়াড়ির প্রস্তাব ফিরিয়ে দেওয়ার পরও দুই বছর নিষিদ্ধ হওয়া বাংলাদেশের সর্বকালের অন্যতম সেরা ক্রিকেটার সাকিব আল হাসানের পাশে রয়েছে আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দল।

আজ বুধবার ১৪ দলের শীর্ষ নেতারা এক যৌথ বিবৃতিতে বলেন, বিশ্বসেরা, দেশের গৌরব সাকিব আল হাসান দুই বছর নিষিদ্ধ হওয়ায় ১৪ দল দুঃখ পেয়েছে। তার পাশে আছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ১৪ দলের নেতৃত্ববৃন্দসহ দেশবাসী।

সাকিবের উদ্দেশে ১৪ দলের নেতৃবৃন্দ বলেন, তুমি সাহস করে এগিয়ে যাও। দেশবাসী তোমার সাথে আছে। সাকিব আবার বীরবেশে ফিরে আসবে বলে ১৪ দলের নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করেন।

১৪ দলের যৌথ বিবৃতিতে স্বাক্ষর প্রদানকারী নেতারা হলেন, আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি, জাসদের সভাপতি হাসানুল হক ইনু এমপি, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, তরিকত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুল বশর মাইজভান্ডারী, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, গণআজাদী লীগের সভাপতি এসকে শিকদার প্রমুখ।

প্রসঙ্গত, মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে আইসিসি জানায়- জুয়ারিদের কাছ থেকে প্রস্তাব পেয়েও তাদের দুর্নীতি দমন ইউনিটকে (আকসু) না জানানোয় দুই বছরের জন্য নিষিদ্ধ করা হয়েছে বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানকে। এর মধ্যে এক বছরের নিষেধাজ্ঞা মঙ্গলবার থেকেই কার্যকর হয়েছে। আর এই এক বছরে নতুন কোনো অপরাধ না করলে বাকি এক বছর নিষেধাজ্ঞা কাটাতে হবে না।

/এসএস

মন্তব্য করুন