ওলামারা রাজনীতি থেকে দূরে থাকায় নেতৃত্ব দিচ্ছে চরিত্রহীন ক্যাসিনোগ্রস্থরা

প্রকাশিত: ১২:২৬ পূর্বাহ্ণ, অক্টোবর ৩০, ২০১৯

জাতীয় ওলামা-মাশায়েখ আইম্মা পরিষদ ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে এক প্রতিনিধি সভা আজ বিকেলে রাজধানীল রামপুরাস্থ আল-কারীম মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

উত্তর সভাপতি মুফতী ওহীদুল আলমের সভাপতিত্বে এবং মাওলানা মোহাম্মদ উল্লাহ আনসারীর পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মুফতী মোহাম্মদ হেমায়েতুল্লাহ। সভায় বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক মুফতী ফরিদুল ইসলাম, মুফতী মর্তুজা কাসেমী, মুফতী ফয়জুল্লাহ প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন বলেছেন, ওলামায়ে কেরাম রাজনীতি থেকে দূরে থাকার কারণে দেশের নেতৃত্ব দিচ্ছে চরিত্রহীন, লুটেরা এবং ক্যাসিনোগ্রস্তরা। ফলে দেশে ভয়াবহ দুর্নীতি, মাদক ও ক্যাসিনো সমস্যা বিরাজ করছে। দেশ ও দেশের সম্পট লুটপাট করে কুক্ষিগত করে রেখেছে। এ সমস্যা সমাধানে ওলামায়ে কেরামগণকে দায়িত্বশীল ভুমিকা নিয়ে এগিয়ে আসতে হবে।

নেতৃবৃন্দ ভোলার বোরহানুদ্দিনে রক্তক্ষয়ী সংঘর্ষে শহীদ পরিবারকে সরকারিভাবে যথাযথ ক্ষতিপুরণ এবং আহতদের সু চিকিৎসা ও তৌহিদী জনতার নামে সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

এছাড়াও, বার বার আল্লাহ রাসূল সা.কে নিয়ে উস্কানীদাতাদেরকে কারা ইন্ধন দিচ্ছে তাদেরকে খুঁজে বের করে কঠোর শাস্তি দাবি করে ঘটনার আসল রহস্য বের করতে বিভাগীয় তদন্ত কমিটি গঠনেরও দাবি জানান তারা।

/এসএস

মন্তব্য করুন