নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রী ছাউনিতে লরী, গুরুতর আহত ইশার নগর নেতা

নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রী ছাউনিতে লরী, গুরুতর আহত ইশার নগর সেক্রেটারি

প্রকাশিত: ৯:৪১ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০১৯

এম ওমর ফারুক আজাদ : পন্য বোঝাই নিয়ন্ত্রনহীন লরীর আঘাতে গুরুতর আহত হয়ে আইসিইউতে চিকিতসাধীন রয়েছেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চট্টগ্রাম মহানগর সেক্রেটারি মুস্তাফিজুর রহমান।

জানা যায়, গতকাল (রবিবার) রাত ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিটি গেইটের পাশে কালুশাহ মাজার সংলগ্ন যাত্রী ছাউনিতে বসে আসছে ৩ নভেম্বর ইশা ছাত্র আন্দোলন চট্টগ্রাম মহানগর আয়োজিত বিভাগীয় সমাবেশের দেয়াল লিখন করতে যায় একদল কর্মী। সেখানে একটি যাত্রী ছাউনিতে বসে বিষয়টি দেখভাল করছিলেন মুস্তাফিজুর রহমান। এমন সময় মালামাল বোঝাই করা একটি লরী নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রী ছাউনির উপর উঠে যায়। এতে তাতক্ষণিকভাবে মাজারের খাদেম মৃত্যুবরণ করেন এবং মাথায় মারাত্মকভাবে আঘাত পান ইশার কর্মী ও দায়িত্বশীল মুস্তাফিজ। তাতক্ষণিক দায়িত্বশীলগণ তাকে উদ্ধার করে নগরীর ন্যাশনাল হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতাল কর্তৃপক্ষের বরাতে জানা হেছে, লরীর আঘাতে প্রচন্ড রক্তক্ষরণ হওয়াতে এখনো তার জ্ঞান ফিরে আসেনি। উন্নত চিকিতসার জন্য তাকে আইসিইউতে রাখা হলেও এখনো তিনি শঙ্কামুক্ত নন। এদিকে তার সুস্থতার জন্য নগর দায়িত্বশীলদের পক্ষ থেকে দোয়া চেয়েছরন ইশা ছাত্র আন্দোলন নগর সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দীন।

মন্তব্য করুন