ক্রিকেটারদের ভং চলবে না বললেন বিসিবি সভাপতি পাপন

প্রকাশিত: ৪:৫৮ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০১৯

ক্রীড়া প্রতিবেদক: জাতীয় দল ও প্রথম শ্রেণির ক্রিকেটারদের ১১ দফা দাবিতে ধর্মঘটে প্রেক্ষিতে বিসিবি কার্যালয়ে পরিচালকদের সঙ্গে জরুরি বৈঠকেরর পর সাংবাদিক সম্মেলনে এসে বিস্ফোরণ ঘটিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

তিনি ক্রিকেটারদের এই আন্দোলনকে পরিকল্পিত ষঢ়যন্ত্র হিসেবে উল্লেখ বলেছেন এসব ভং চলবে না। এর পেছনে দায়ীদের খুঁজে বের করারও হুমকি দিয়েছেন। এমনকি ক্রিকেটারদের বক্তব্যের অধিকাংশই মিথ্যা উল্লেখ্য করে পাপন আরো বলেছেন, ক্রিকেটাররা খেললে খেলবে না খেললে নাই। ক্রিকেটাররা বিসিবির সঙ্গে কোনো যোগাযোগও করেনি বলেও তিনি অভিযোগ করেন।

ভারত সফরের আগে এভাবে আন্দোলন করাকে বিশেষ এক বার্তা হিসেবে দেখছেন সভাপতি পাপন। ক্রিকেটাররা নাকি বিদেশি ক্রিকেট কোচদের পছন্দ করেন না। তার ধারণা দেশি কোচই তাদের পছন্দ। পারলে কোচ ছাড়াই নাকি ক্রিকেটাররা খেলতেন।

ক্রিকেটারদের একাধিক ওয়ানডে ও টি-টোয়েন্টি লিগ চালু করার ব্যাপারে তিনি বলেন, চাইলে চারটিও করবেন। তবে জাতীয় দলের সবাইকে খেলতে হবে।

ক্রিকেটাররা নাকি এখনো বিসিবির সঙ্গে যোগাযোগ করেননি  এমনকি বোর্ড যোগাযোগ করলে সাড়া দিচ্ছেন না উল্লেখ্য করে পাপন বলেন, যেসব দাবি খেলোয়াড়রা সংবাদমাধ্যমের সামনে তুলেছে, তার মধ্যে এমন কিছু নেই যা বিসিবির সামনে তুললে তা পূরণ হতো না।

তিনি বলেন, ‘যখন গুরুত্বপূর্ণ একটা ইভেন্ট চলে আসল। আমি চেষ্টা করে তিনটি টি-টোয়েন্টি আর দুটি টেস্ট ম্যাচ এনেছি। তারপরও ঠিক গুরুত্বপূর্ণ সময়ে ওরা খেলা বন্ধ করে দিল? এসব ভং চলবে না’।

বিসিবি সভাপতি আরো বলেন, কারো বক্তব্য থাকলে আসুক, আমরা কথা বলব। ওদের জন্য দরজা ওপেন। ওরা আসুক, দাবি জানাক। কিন্তু দাবি তো দিলোই না, ফোন দিলেও ধরছে না। এই অবস্থায় আমাদের কী করা। আমরা অ্যাপ্রোচ করছি।

মন্তব্য করুন