ছাত্রলীগ নেতার ধর্ষণে মহিলা লীগ নেত্রী অন্তঃসত্ত্বা

প্রকাশিত: ১২:৪৫ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০১৯

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে যুব মহিলা লীগ নেত্রীকে ধর্ষণ করেছেন ছাত্রলীগের সাবেক এক নেতা। এ ঘটনার থানায় লিখিত অভিযোগ করেছেন যুব মহিলা লীগের ওই নেত্রী।

অভিযোগ সূত্রে জানা গেছে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে যুব মহিলা লীগের এক নেত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। অভিযুক্ত ব্যক্তির নাম শরিফুর রহমান পারভেজ (৪৫)। তিনি সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন পরিষদের (বর্তমান সিটি করপোরেশন) সাবেক ছাত্রলীগ সভাপতি এবং নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২ নম্বর ওয়ার্ডের মিজিমিজি আবদুল আলী পুল এলাকার বাসিন্দা। তাকে মামলার এক নম্বর আসামি করা হয়েছে।

পারভেজকে বাড়িতে জায়গা দিয়ে সহযোগিতা করায় দ্বিতীয় আসামি করা হয়েছে জাহাঙ্গীর আলম জানা (৪৬) নামে আরেক ব্যক্তিকে। তাকে মঙ্গলবার রাতেই গ্রেপ্তার করেছে পুলিশ। মামলা সূত্রে জানা যায়, বিয়ের প্রলোভন দেখিয়ে ওই নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলে শরিফুর রহমান পারভেজ। এতে ওই নারী দুই মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। কিন্তু বিয়ে করার কথা বললে অস্বীকৃতি জানায় পারভেজ। পরে বাধ্য হয়ে মঙ্গলবার দুপুরে ওই নারী পারভেজের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

ভুক্তভোগী নারীর অভিযোগের পর পুলিশ রাতেই পারভেজকে ধরতে তার বাড়িতে অভিযান চালায়। তবে তাকে বাড়িতে পায়নি। সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, এ ঘটনায় অভিযুক্ত পারভেজের বিরুদ্ধে মামলা নেওয়া হয়েছে। ভুক্তভোগী নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

/মুহসিন

মন্তব্য করুন