ইসলামী আন্দোলন খুলনা মহানগরের সদস্য তারবিয়াত সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:৩২ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০১৯

শেখ নাসির উদ্দিন, খুলনা জেলা প্রতিনিধি: শুক্রবার (১১ অক্টোবর) দিনব্যাপী ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগরের ৮টি থানায় প্রশিক্ষণ বিভাগের তত্বাবধানে সদস্য তারবিয়াত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।  হাফেজ আব্দুল লতিফের সভাপতিত্বে শুক্রবার (১১ অক্টোবর)  সকাল ৭ টায় খালিশপুর থানার সদস্য তারবিয়াত অনুষ্ঠান গোয়ালখালী মাদরাসায়  অনুষ্ঠিত হয়।

এদিকে বিকাল ৪ টায় মেডিকেল কলেজের সামনের কার্যালয়ে সদর, সোনাডাঙ্গা, লবনচরা ও হরিণটানা থানার সদস্য তারবিয়াত অনুষ্ঠান মাও. ইমরান হোসানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

আর সন্ধ্যা ৭ টায় দৌলতপুর বাজার কার্যালয়ে দৌলতপুর, খানজাহান আলী ও আড়ংঘাটা থানার সদস্য তারবিয়াত অনুষ্ঠান মো. তরিকুল ইসলাম কাবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সমগ্র তারবিয়াত অনুষ্ঠান পরিচালনা করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগরের প্রশিক্ষণ সম্পাদক মুফতী ইসহাক ফরীদি।

সদস্য তারবিয়াত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ তারবিয়াত প্রধান করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারী জেনারেল মুফতী মোস্তফা কামাল।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নগর সেক্রেটারী শেখ মো. নাসির উদ্দিন, সহ সভাপতি শেখ হাসান ওবায়দুল করীম, জয়েন্ট সেক্রেটারী আলহাজ্ব মাওঃ দ্বীন ইসলাম, সাংগঠনিক সম্পাদক জিএম সজীব মোল্লা, সহ সাংগঠনিক মোল্লা রবিউল ইসলাম তুষার, প্রচার সম্পাদক মোঃ তরিকুল ইসলাম কাবির, সহ প্রচার আব্দুর রশীদ, দপ্তর সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, অর্থ সম্পাদক মুক্তিযুদ্ধা জিএম কিবরিয়া, সহ প্রশিক্ষণ মাওঃ হাফিজুর রহমান, ছাত্র ও যুব বিষয়ক মাওঃ আব্দুল্লাহ আল মাহমুদ ফয়সাল, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক ইঞ্জিনিয়ার এজাজ মানসুর, কৃষি ও শ্রম বিষয়ক আলহাজ্ব আমজাদ হোসেন, সংখ্যালঘু বিষয়ক আলহাজ্ব আবু তাহের, নির্বাহী সদস্য মুফতী মাহবুবুর রহমান ও মাওঃ সিরাজুল ইসলামসহ থানা ও ওয়ার্ড নেতৃবৃন্দ।

সভায় শনিবারের বিক্ষোভ সমাবেশ ও মিছিল সফলে গুরুত্বপূর্ণ আলোচনা এবং ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় যুগ্ম মহাসচীব অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিনের মৃত্যুতে তার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

আই.এ/

মন্তব্য করুন