খালেদের ১৪ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ

প্রকাশিত: ৮:০২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০১৯

অস্ত্র ও মাদকের পৃথক দুই মামলায় রাজধানীর ফকিরাপুলের ইয়াংমেনস ক্লাবের অবৈধ ক্যাসিনো মালিক ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়ার ১৪ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় গুলশান থানার করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য ১৪ দিনের রিমান্ড আবেদন করেন ওই থানার পরিদর্শক আমিনুল ইসলাম। ঢাকা মহানগর হাকিম বেগম মাহমুদার আদালতে এ রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে।

মামলার তদন্তকারী কর্মকর্তা আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, অস্ত্র ও মাদকের পৃথক দুই মামলায় তার ৭ দিন করে ১৪ দিনের রিমান্ড চেয়ে আমরা আদালতে আবেদন করেছি।

শেষ খবর পাওয়া পর্যন্ত জানা গেছে, খালেদকে নিয়ে আদালতের পথে রওনা হয়েছে গুলশান থানা পুলিশ।

খালেদের বিরুদ্ধে মাদক, অস্ত্র ও মানি লন্ডারিং আইনে তিনটি মামলা করা হয়েছে। দুপুরে র‍্যাবের পক্ষ থেকে গুলশান থানায় মামলাগুলো করা হয়। এর আগে আটক খালেদকে পুলিশের হাতে তুলে দেয় র‌্যাব।

এর আগে বুধবার রাতে গুলশান-২ এর ৫৯ নম্বর রোডের ৫ নম্বর বাসায় অভিযান চালিয়ে আলোচিত এই যুবলীগ নেতাকে গ্রেফতার করে র‌্যাব। এ সময় তার কাছে অস্ত্র, গুলি ও মাদক পাওয়া যায়। এরপর থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত র‌্যাব-৩ এর হেফাজতে ছিলেন খালেদ। মামলা দায়েরের পর খালেদকে গুলশান থানায় হস্তান্তর করা হয়।

জিআরএস/পাবলিক ভয়েস

মন্তব্য করুন