হবিগঞ্জ অনলাইন এক্টিভিস্ট ফোরামের কমিটি পুনর্গঠন

প্রকাশিত: ১১:২২ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০১৯

হবিগঞ্জে ফেসবুককে ব্যবহার করে দেশ জাতি ও মানবতার কল্যাণেও কাজ করা যায় তার অন্যতম দৃষ্টান্ত এ অনলাইন এক্টিভিস্ট ফোরাম। ফেসবুকের কল্যাণে গড়া উঠা একটি সংগঠন। যা হবিগঞ্জ সহ দেশ-বিদেশে কল্যাণমুখী ফেসবুকধারার প্রবর্তক হিসাবে আলোড়ন সৃষ্টি করেছে।

হবিগঞ্জের জনপ্রিয় ফেসবুক গ্রুপ `আমরার বাড়ি হবিগঞ্জ’ এর মাধ্যমে সদস্যদের একে অপরের সাথে পরিচয় হয়।

দেশ জাতি ও মানবতার কল্যাণের মহৎ লক্ষ্যে এবং হবিগঞ্জের ইতিহাস ঐতিহ্য নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে আমাদের জেলার কয়েকজন সৃজনশীল ও মেধাবী তরুনদের নিয়ে ২০১৪ সালের ৩১ জুলাই একটি আহ্বায়ক কমিটির মাধ্যমে তার আনুষ্টানিক যাত্রা শুরু হয়। এবং ৮ অক্টোবর ২০১৪ সালে ২২ জন মেধাবী তরুনকে নিয়ে সর্ব প্রথম পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। এছাড়া প্রতি বৎসর পুরাতন কমিটিকে বিলুপ্ত করে সমাজ সেবায় আগ্রহী ও আন্তরিক কিছু তরুনকে অন্তর্ভূক্ত করে এক বৎসর মেয়াদী নতুন কমিটি পুনর্গঠন করা হয়।

এরি অংশ হিসাবে গত ১০ সেপ্টেম্বর, ২০১৯ ইং মঙ্গলবার ২০১৯-২০২০ শেসনের জন্য কমিটি পূণর্গঠনের লক্ষ্যে ফোরামের অস্থায়ী কার্যালয়ে বিদায়ী সভাপতি শাহ সালেহ আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারি হাফেজ সুহাইল আহমদের পরিচালনায় এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

এতে ২০১৯-২০২০ শেসনের জন্য মুজাহিদ আহমদ কে সভাপতি এবং সুহাইল আহমদ কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি পুনর্গঠন করা হয়।

ফোরামের সহ-সভাপতিবৃন্দ- আবিদ রহমান, শাহ সালেহ আহমদ, রাজুল ইসলাম আপন ও গোলাম রাব্বানি। যুগ্ন সম্পাদক- মঈনুদ্দীন খান তানভীর ও শিব্বির আহমেদ আবির। সাংগঠনিক সম্পাদক- মুসাদ্দিক আহমদ মুসা। অর্থ সম্পাদক- মুহাম্মদ নূর। প্রচার সম্পাদক- মুহাম্মদ সাদিকুর রহমান। সমাজকল্যাণ সম্পাদক- হাফিজ মুস্তাক আহমেদ। মিডিয়া সম্পাদক- তাফহিম চৌধুরী। সাহিত্য সম্পাদক- শিব্বির আহমেদ। সহ-সাহিত্য সম্পাদক- আফসার আলী। আইটি সম্পাদক- খাইরুল আলম। নির্বাহী সদস্য- মুহাম্মদ আবিদুর রহমান, মারুফ আহমেদ, আব্দুল ওয়াদুদ চৌধুরী, এস এম আব্দুস সালাম ও এইচ এম ইয়াহইয়া।

জিআরএস/পাবলিক ভয়েস

মন্তব্য করুন