সোহেল তাজ আসছেন ১৮ জুলাই

প্রকাশিত: ৪:৪৮ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০১৯

সোহেল তাজ আসছে আপনার দরজায়। আপনি রেডি তো?’। কিছুদিন আগে (গত ৩ এপ্রিল) সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন একটি ভিডিও ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায়, স্বাধীন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজেউদ্দীন আহমেদ এর ছেলে সাবেক স্বরষ্ট্রপ্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ নিজে গাড়ী ডাইভ করে, মোটরবাইক ড্রাইভ করে মানুষের বাড়ি বাড়ি যাচ্ছেন আর দরজায় নক করছেন।

ভিডিওটির ক্যাপশনে সোহেল তাজ তার ফেসবুকে লিখেন, গ্রাম থেকে শহর, টেকনাফ থেকে তেঁতুলিয়া, ইউরোপ থেকে আমেরিকা, মধ্যপ্রাচ্য থেকে এশিয়া, পৃথিবীর যেই প্রান্তেই থাকেন না কেন আপনার দরজায় টোকা পড়তে পারে। সোহেল তাজ আসছে আপনার বাড়িতে, আপনি রেডি তো?। এ নিয়ে তিনি গণমাধ্যমকে জানান, বিশেষ একটা পরিকল্পনার অংশ হিসেবে তিনি এই ভিডিও টিজার প্রচার করছেনে। শ্রীঘই এ নিয়ে তিনি বিস্তারিত জানাবেন।

গতকাল রোববার সোহেল তাজ তার ভেরিফায়েড ফেসবুক পেজে দ্বিতীয় ভিডিও প্রকাশ করে জানালেন, আগামী ১৬ জুলাই এ নিয়ে তিনি সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানাবেন।

গতকাল প্রকাশিত ভিডিওতে সোহেল তাজ বলেন, আমি একটি ভিডিও টিজার ছেড়েছিলাম। সেই টিজারে বলেছিলাম আমি আপনাদের দরজায় আসছি। আজকে আপনাদের সামনে আমি একটি সুখবর নিয়ে এসেছি। সুখবরটা হলো আমি প্রস্তুত আপনাদেরকে বিষয়বস্তু জানাতে। সেই প্রস্তুতির অংশ হিসেবে আগামী ১৬ জুলাই আমি সংবাদ সম্মেলন করে আপনাদের সামনে বিস্তারিত তুলে ধরবো।

সোহেল তাজ বলেন, ‘আমি যেই উদ্যোগই নেই না কেন- সেটা সমাজ এবং মানুষের কল্যানে নিয়োজিত থাকবে। আমি মানুষের কল্যানের লক্ষ্যে কাজ করে যাবো। একটি সোনার বাংলা গড়ার জন্য সোনার মানুষ গড়ার লক্ষ্যে আমি কাজ করবো। আপনাদের সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি ১৮ তারিখে আমার সংবাদ সম্মেলনে আপনারা বিস্তারিত জানতে পারবেন, ধন্যবাদ’।

মন্তব্য করুন