সৌদি আরবে রাবেতা আলম আল ইসলামীর সেমিনারে যোগ দিলেন সাইমুম সাদী

প্রকাশিত: ৫:২৩ অপরাহ্ণ, মে ২৮, ২০১৯

ভয়েস ডেস্ক: রাবেতা আলম আল ইসলামী (আল মুজাম্মা আল ফিকহিল ইসলামী) কর্তৃক একটি আন্তর্জাতিক সেমিনারে যোগ দিয়েছেন বাংলাদেশের বিশিষ্ট লেখক ও অনলাইন এক্টিভিস্ট সাইমুম সাদী খ্যাত রুহুল আমীন সাদী। শনিবার বিকেলে তিনি সৌদী আরবে পৌঁছেন।

এর আগে শনিবার (২৫ মে) দুপর ১২টার একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৌদি আরবের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন। শনিবার বেলা ১১টায় ফেসবুকে নিজের টাইমলাইনে এক পোস্টে তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেন।

প্রতিবছর রাবেতা আল আলম সৌদি আরবে একটি আন্তর্জাতিক সেমিনার আয়োজন করে। এতে বিভিন্ন দেশের শীর্ষস্থানীয় আলেম বিশিষ্ট ব্যক্তিদের আমন্ত্রণ জানানো হয়।

এবছর বাংলাদেশ থেকে বেশে কয়েকজন শীর্ষ আলেম দাওয়াত পেয়েছেন। এতে অনলাইন এক্টিভিস্ট ক্যাটাগড়িতে সামাজিক যোগাযোগ মাধ্যমে সক্রিয় বিশিষ্ট ব্যক্তিদের মধ্য থেকে দাওয়াত পেয়েছেন জনপ্রিয় লেখক  ও অনলাইন এক্টিভিস্ট সাইমুম সাদী।

আন্তর্জাতিক এই সেমিনারে সৌদী বাদশাহও উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

প্রসঙ্গ, রাবেতা আলম আল ইসলামী (আল মুজাম্মা আল ফিকহিল ইসলামী) কর্তৃক এই আন্তর্জাতিক সেমিনারটি ১৯ মে থেকে ২২ মে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। পরে তা পিছিয়ে ২৬-৩০ মে আন্তর্জাতিক এই সেমিনার হওয়ার সিদ্ধান্ত হয়। সৌদী বাদশাহসহ আন্তর্জাতিক আরও স্কলারদের উপস্থিতি নিশ্চিত করার জন্যই এই অনুষ্ঠান পিছানো হয়েছে বলে জানা গেছে।

উল্লেখ্য, রুহুল আমীন সাদী বাংলাদেশের একজন জনপ্রিয় লেখক, সংগঠক এবং রাজনীতিবিদ। লেখক হিসেবে তিনি সাইমুম সাদী নামেই বেশি পরিচিত। জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পাবিলিক ভয়েস টোয়েন্টিফোর ডটকম এর সম্পাদকমন্ডলীর সভাপতির দায়িত্বপালন করছেন তিনি।

/এসএস

মন্তব্য করুন