ঢাকা দক্ষিণ সিটির ৬৭ নং ওয়ার্ডে হাজী মো: ইবরাহীম এর ‘লাটিম’ প্রচারণায় এগিয়ে

প্রকাশিত: ১২:১১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০১৯

পাবলিক ভয়েস: জমে উঠেছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন এর নবগঠিত ওয়ার্ডগুলোর নির্বাচন। তার মধ্যে ডেমরা থানার অন্তর্গত অন্যতম একটি ওয়ার্ড হলো ৬৭নং ওয়ার্ড। শুকুরসী জোকা, জোকা, সান্দিরা জোকা তিতাস কলোনি, সান্দিরা জোকা মৌজার অংশ (পূর্ব পশ্চিম বক্সনগর ও করিম কলোনি), সারুলিয়া টেংরা (দক্ষিণ, পশ্চিম ও বাহির), সারুলিয়া (টেংরা করিম জুট মিলস এলাকা-১নং ওয়ার্ড অংশ) এলাকা নিয়ে ৬৭ নং ওয়ার্ড গঠিত। প্রায় ২৭,০০০ ভোটার এবং লক্ষাধিক লোকের বসবাস এই ওয়ার্ডটিতে।

ওয়ার্ড কাউন্সিলর নির্বাচনকে সামনে রেখে বর্ণিল প্রচারণায় বেশ উৎসবমুখর হয়ে উঠেছে ওয়ার্ডের চারপাশ। ওয়ার্ড ঘুরে দেখা যায় প্রচার-প্রচারণা, গণসংযোগ ও জনসমর্থনে এগিয়ে রয়েছে হাজী মোঃ ইবরাহীম এর লাটিম মার্কা।

গতকাল ২৫ইং ফেব্রুয়ারি বিকাল ৩টায় আমতলা থেকে কয়েক হাজার লোকের বিশাল মিছিল নিয়ে সারা ওয়ার্ড চষে বেড়িয়েছেন হাজী মোঃ ইবরাহীম। এসময় জনতার ব্যাপক সাড়া ছিলো চোখে পরার মতো।

এ বিষয়ে হাজী মোঃ ইবরাহীম এর সাথে কথা বললে তিনি বলেন ২৮ইং ফেব্রুয়ারি সুষ্ঠু নির্বাচন হলে লাটিম মার্কার পক্ষে জনতার ব্যালট বিপ্লব ঘটবে ইনশাআল্লাহ। তিনি বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করেন।

ওয়ার্ডবাসীর সাথে কথা বলে জানা যায় জনাব হাজী মোঃ ইবরাহীম সবসময়ই গরীব-দুঃখী ও অসহায় মানুষের পাশে থাকতে পছন্দ করেন। প্রচারবিমুখ এই মানুষটি নিঃস্বার্থভাবে নৈতিক ও মানবিক দায়বদ্ধতা থেকে বিভিন্ন দুর্যোগে, শীতার্ত, বন্যার্ত ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ মানুষের দ্বারে ছুটে যান সাধ্যমত ত্রাণসামগ্রী নিয়ে। তাকে বহুমাত্রিক গুণের অধিকারী, আদর্শবান, দক্ষ, জনদরদী, জননেতা বললে অত্যুক্তি হবে না।

তার সামাজিক সকল কর্মকাণ্ডের ধারাবাহিকতায় এবং সহায়ক ভূমিকায় জনমানুষ এর বিপুল উৎসাহ উদ্দীপনা ও ঐক্যবদ্ধ সমর্থনে অত্র এলাকার সুখে-দুখে পাশে দাঁড়ানোর জন্য আসন্ন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৬৭ নং ওয়ার্ড নির্বাচনে তাকে একজন কাউন্সিলর প্রার্থী হিসেবে সচেতন এলাকাবাসী মনোনীত করেছে।

গণমানুষের নেতা, তারুণ্যদীপ্ত ব্যক্তিত্ব জনাব হাজ্বী মোঃ ইবরাহীম (প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক আল-জাজিরা হাউজিং লিঃ) ৬৭ নং ওয়ার্ড-কে সর্বোচ্চ নাগরিক সুবিধা সমৃদ্ধ আদর্শ নগরীরূপে গড়ে তুলতে চান।

জলাবদ্ধতা, শব্দ দূষণ, বায়ূ দূষণসহ অত্র এলাকার যাবতীয় দূর্নাম তিনি ঘুচাতে চান। মাদকমূক্ত, চাঁদাবাজ মুক্ত, সন্ত্রাস মুক্ত, পরিচ্ছন্ন শান্তির নগরী ৬৭ নং ওয়ার্ড গড়ে তোলা জনাব হাজী মোঃ ইবরাহীম-এর আদর্শিক স্বপ্ন।

নাগরিক সেবা ৬৭ নং ওয়ার্ড এর প্রতিটি ঘরে ঘরে পৌছে দিতে এই কাউন্সিলর প্রার্থী দৃঢ় প্রত্যয়ী।

মন্তব্য করুন